জেকেজির আরিফসহ দুজন ফের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০২০, ১৯:০৩

করোনার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে তেঁজগাও থানায় দায়ের করা মামলায় ওভাল গ্রুপের চেয়ারম্যান ও জেকেজির সিইও এবং ডা. সাবরিনার স্বামী আরিফুল হক চৌধুরী ও তার সহযোগী সাঈদ চৌধুরীর ফের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার ডিবি পুলিশ আসামিদের আদালতে হাজির করে ফের সাত দিনের রিমান্ড আবেদন করেন। ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মোহাম্মদ নোমান রিমান্ডের আদেশ দেন।

এর আগে মামলাটিতে গত ২৪ জুন এই দুই আসামিসহ বিপ্লব দাস ও মামুনুর রশীদের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওইদিন এ চক্রের মূলহোতা হুমায়ুন কবির এবং তার স্ত্রী তানজীনা পাটোয়ারী আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। বর্তমানে তারা কারাগারে আছেন। আর ২৭ জুন চার আসামিকে রিমান্ড শেষে তাদের কারাগারে পাঠানো হয়।

২৩ জুন সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত তেঁজগাও এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এদিকে গত ১৩ জুলাই মামলাটিতে জেকেজির চেয়ারম্যান আরিফুল হক চৌধুরীর স্ত্রী ডা. সাবরিনা আরিফের তিন দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। গত ১২ জুলাই দুপুরে সাবরিনাকে তেজগাঁও বিভাগীয় উপ-পুলিশ (ডিসি) কার্যালয়ে আনা হয়। সেখানে জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার দেখানো হয়।

জানা গেছে, ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় করোনার নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা না করেই জেকেজি হেলথকেয়ার ২৭ হাজার রোগীর করোনা টেস্টের রিপোর্ট দেয়। যার বেশিরভাগই ভুয়া রিপোর্ট বলে ধরা পড়ে। এই অভিযোগে প্রতিষ্ঠানটিতে অভিযান পরিচালনা করে সিলগালা করে দেওয়া হয়।

(ঢাকাটাইমস/১৫জুলাই/আরজেড/জেবি)

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :