ঠাকুরগাঁওয়ে করোনায় মুক্তিযোদ্ধার মৃত্যু, নতুন শনাক্ত ৩০

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ আগস্ট ২০২০, ১৪:২০ | প্রকাশিত : ১৬ আগস্ট ২০২০, ১৩:৪৫

করোনায় ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রউফের (৭৫) মৃত্যু হয়েছে। রবিবার সকাল সাড়ে ৯ টায় তার মৃত্যু হয়। এ নিয়ে জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১১ জনে।

এদিকে গত ২৪ ঘন্টায় জেলার বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান, জজ আদালতের অফিস সহায়ক ও বেশ কয়েকজন স্বাস্থ্যকর্মীসহ আরও ৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগী শনাক্তের সংখ্যা দাঁড়াল ৬৪৭ জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩০৬ জন।

জেলা সিভিল সার্জন মাহফুজার রহমান সরকার এসব তথ্য নিশ্চিত করে জানান, শনিবার সন্ধ্যায় আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে মুক্তিযোদ্ধা আব্দুর রউফের নমুনা পরীক্ষার রিপোর্ট করোনা পজেটিভ আসে। রবিবার তার মৃত্যু হয়েছে।

সিভিল সার্জন আরও জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ থেকে সর্বশেষ প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় নতুন করে ৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলার ১২ জন, বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েলসহ ছয়জন, পীরগঞ্জ উপজেলার একজন রেস্টুরেন্ট মালিক (৩৮) ও একজন এনজিও কর্মীসহ চারজন এবং হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্যকর্মী, একজন নারী অফিস সহায়ক, একজন স্বাস্থ্য সহকারী, ফ্যামিলি প্লানিং অফিসারসহ আটজন রয়েছেন।

(ঢাকাটাইমস/১৬আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :