মেয়ের বিরুদ্ধে বাবা হত্যার অভিযোগ

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ আগস্ট ২০২০, ২২:৩৪ | প্রকাশিত : ৩১ আগস্ট ২০২০, ২২:২০

বাড়ি রেজিস্ট্রি করে না দেয়ায় নাটোরের সিংড়ায় আব্দুস সাত্তার (৭৫) নামে এক বৃদ্ধ বাবাকে ডাল দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে মেয়ে মীরা বেগমের বিরুদ্ধে। নিহত আব্দুস সাত্তার উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও আচলকোট গ্রামের বাসিন্দা ছিলেন। সোমবার দুপুরে আচলকোট গ্রামে এই হত্যার ঘটনা ঘটে। পরে এলাকাবাসী মীরা বেগমকে আটক করে পুলিশে সোপর্দ করে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, হাতিয়ান্দহ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সাত্তারের মেয়ে মীরা বেগমের আগে দুবার বিয়ে হয়। কিন্তু দুই স্বামীই তাকে তালাক দেয়। ফলে স্বামী পরিত্যক্ত হয়ে সে বাবার বাড়িতে ফিরে আসে। কিন্তু পারিবারিক কলহের কারণে আব্দুস সাত্তার বাড়ির পাশেই আলাদাভাবে মীরাকে একটি বাড়ি তৈরি করে সেখানেই বসবাস করতে বলেন। কিন্তু মীরা ওই বাড়ি তার নামে লিখে দেয়ার জন্য চাপ দেয়। দুপুরে এ নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে মীরা তার বাবাকে শুকনো ডাল দিয়ে পিটিয়ে হত্যা করে। এ ঘটনার পরে এলাকাবাসী মীরাকে আটক করে পুলিশে সংবাদ দেয়। পুলিশ এসে মীরাকে আটক ও লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করে।

হাতিয়ান্দহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুবুল আলম জানান, ঘটনাটি খুব দুংখজনক। পারিবারিক বিরোধে এ ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

সিংড়া থানার ওসি নূর-ই-আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মীরাকে আটক করা হয়েছে। অপরদিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :