কুমারখালীতে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১৫

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০২০, ২২:০৬

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ধলনগরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। মঙ্গলবার সকাল থেকে শুরু হয়ে প্রায় এ সংঘর্ষে উভয় পক্ষের ২০টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় রবি মালিথা ও আফজাল মেম্বর গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল।

তারই সূত্র ধরে দুইপক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে প্রতিপক্ষের হামলায় আফজাল মেম্বর গ্রুপের নারীসহ অন্তত ১৫ জন আহত এবং ২০টি বাড়িতে ভাঙচুর ও লুটপাট হয়।

হামলার শিকার আফজাল মালিথার অভিযোগ, রবি মালিথার নেতৃত্বে উজ্জলসহ ১৫ থেকে ২০ জন দীর্ঘদিন ধরে এলাকায় জমিদখল, চাঁদাবাজি ও মাদক ব্যবসা নিয়ন্ত্রণসহ নানারকম সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছে। এসবের প্রতিবাদ করায় ক্ষুব্ধ হয়ে পূূর্ব পরিকল্পিতভাবে তারা গ্রামবাসীর ওপর এই হামলা চালিয়েছে।

এ বিষয়ে রবি মালিথার মন্তব্য জানতে তার মোবাইল কল করলে তা বন্ধ পাওয়া যায়।

কুমারখালী থানার পরিদর্শক (তদন্ত) মামুনুর রশিদ জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১০/১৫ জন আহত হয়েছে। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত এবং পুলিশের নিয়ন্ত্রণে। এ ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি।

(ঢাকাটাইমস/১সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :