গাজীপুরে স্টিল মিলের ৫ শ্রমিক দগ্ধ

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২০, ১৮:২৪ | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০২০, ১৮:১২

গাজীপুরের টঙ্গীর মিলগেইট এলাকার এসএস স্টিল মিলস নামে একটি কারখানার পাঁচ শ্রমিক দগ্ধ হয়েছেন। শুক্রবার ভোর ৪টার দিকে কাজ করার সময় আগুনে গলানো গরম লোহা ও স্ফুলিঙ্গ সিটকে পড়ে তারা দগ্ধ হন।

আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে পাঠানো হয়েছে। তাদের মধ্যে মোজাম্মেল হক (২২) ও দুলাল (২৫) ৯০ ভাগ, নিলয় (২৫) ও রিপন (৩০) ৫০ ভাগ এবং আজাহার (২৬) সামান্য দগ্ধ হয়েছেন। এর মধ্যে আজহার প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন জানান, ভোরে কারখানায় কাজ করছিলেন শ্রমিকরা। এসময় কারখানার বয়লারে লোহা (স্ক্যাপ) গালানোর সময় তপ্ত তরল লোহা ও স্ফুলিঙ্গ সিট্কে গিয়ে তাদের শরীরে পড়লে তারা দগ্ধ হন। পরে সহকর্মীদের সহায়তায় তাদের প্রথমে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাণে পাঠানো হয়। সেখান থেকে পরে ঢামেক হাসপাতালে পাঠানো হয়। পাঁচ শ্রমিক দ্বগ্ধ হলেও কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেনি বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া বলেন, ভোর ৬টার দিকে আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

(ঢাকাটাইমস/১১সেপ্টম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :