মেসির জন্য যুদ্ধে যেতেও রাজি রদ্রিগো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ অক্টোবর ২০২০, ১৮:৩৪ | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২০, ১৮:৩৩

আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির ভূয়ষী প্রশংসায় রদ্রিগো ডি পল। মেসির জন্য তিনি সবকিছু করতে রাজি আছেন। এমনকি এলএম টেন বললে তিনি যুদ্ধে যেতেও প্রস্তুত। জাতীয় দলের জার্সিতে একসঙ্গে খেলেন লিওনেল মেসি আর রদ্রিগো ডি পল।

দুই বছর আগে আর্জেন্টিনার জার্সিতে অভিষেক হয় অ্যাটাকিং মিডফিল্ডার রদ্রিগো ডি পলের। এখন নীল-সাদা জার্সিতে নিয়মিত হয়ে উঠেছেন তিনি। এমনকি আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনির আস্থাও অর্জন করে ফেলেছেন। তবে সবকিছুর জন্য মেসিকেই ধন্যবাদ জানাচ্ছেন রদ্রিগো ডি পল।

মেসির প্রশংসায় তিনি বলেন, ‘মেসি অত্যন্ত স্বচ্ছ মনের মানুষ। আমি ওঁর সঙ্গে সব কথা ভাগ করি। ভ্যালেন্সিয়াতে খেলার সময় মেসির সঙ্গে আমার প্রথম পরিচয় হয়। বার্সেলোনা-ভ্যালেন্সিয়া ম্যাচের আগে অনেকক্ষণ কথা হয় মেসির সাথে। ওঁর মতো অধিনায়ককে জাতীয় দলে পাশে পেয়ে আমি ধন্য। মেসি যদি আমাকে যুদ্ধে যেতেও বলে তাও আমি রাজি আছি।’

আর্জেন্টিনার জাতীয় দলে মেসি অধিনায়ক হলেও তার সঙ্গে অনেক খুনসুটি করেন রদ্রিগো ডি পল। তিনি মনে করেন, এভাবে সবার সঙ্গে সহজে মিশতে পারাটাই মেসির আরেকটা বড় গুণ। দলের কোচ লিওনেল স্কালোনির কোচিং স্ট্র্যাটেজি নিয়ে অনেকে সরব হলেও কোচের পাশেই দাঁড়িয়েছেন রদ্রিগো ডি পল।

(ঢাকাটাইমস/১ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :