বগুড়ার এম‌পি সিরা‌জের বিরু‌দ্ধে বিদ্রোহীদের লা‌ঠি মি‌ছিল

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০২০, ১৮:২৮

বগুড়া-৬ আসনের সংসদ সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজের বি‌দ্রোহী নেতাকর্মীরা শহ‌রের মাল‌তিনগর থেকে মিছিল বের ক‌রে দলীয় কার্যালয়ে যাওয়ার চেষ্টা করেছে। ত‌বে পু‌লিশ ডিসি বাংলোর মো‌ড়ে তা‌দের আটকে দেয়। সোমবার বিকেল ৪টায় এ মিছিল বের করে তারা।

সোমবার বেলা ৩টায় দলীয় কার্যালয়ে কর্মসূচি ঘোষণা করেন সিরাজ। সেই সংবাদ বিদ্রোহী গ্রুপ জানার পর তারাও দলীয় কার্যালয়ে যাওয়ার প্রস্তুতি নেয়। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দিলে জেলা বিএনপি অফিস ছাড়াও বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়।

বিকাল ৪টার দিকে সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ নেতাকর্মীর বহর নিয়ে দলীয় কার্যালয়ে প্রবেশ করেন। এ খবর জানতে পেরে শহরের মালতি নগর এলাকা থেকে বিদ্রোহী গ্রুপের তিন শতাধিক নেতাকর্মী হাতে লাঠি নিয়ে শহরের নবাববাড়ি সড়কে দলীয় কার্যালয়ের দিকে অগ্রসর হতে থাকে। মিছিলটি ডিসি বাংলোর মোড়ে পৌঁছলে পুলিশ বাধা দেয়। বাধা পেয়ে নেতাকর্মীরা সেখানেই বিক্ষোভ সমাবেশ করে।

বগুড়া সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্স‌পেক্টর আবুল কালাম আজাদ বলেন, বিদ্রোহী গ্রুপ দলীয় কার্যালয়ে এলে সহিংস ঘটনার আশঙ্কা ছিল। এ কারণে তাদেরকে আটকে দেয়া হয়।

উল্লেখ্য, বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠনের দেড় বছরে ২৩ জন নেতাকর্মীকে দল থেকে বহিস্কার করা হয়েছে। বহিষ্কৃতরা এজন্য জেলা বিএনপির আহ্বায়ক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজকে দায়ী করে তাকে বগুড়ায় প্রতিহত করার ঘোষণা দেন।

(ঢাকাটাইমস/৫অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :