লক্ষ্মীপুরে দুই নারীর লাশ উদ্ধার, আটক ১

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ১১ অক্টোবর ২০২০, ২১:৫৯

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উত্তর চরবংশীর গৃহবধূ কুলসুমা বেগমের ঝুলন্ত ও সদর উপজেলার ভবানীগঞ্জ এলাকার ডোবা থেকে চম্পা বেগমসহ দুই নারীর লাশ উদ্ধার করছে পুলিশ। রবিবার বিকালে ও দুপুরে পৃথক স্থান থেকে এ দুই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ দিকে রায়পুরে গৃহবধূ কুলসুমা বেগমের স্বামী মিজান উদ্দিনকে আটক করেছে পুলিশ। অভিযোগ রয়েছে, দীর্ঘদিন ধরে স্বামী মিজান-স্ত্রী কুলসুমা বেগমের মধ্যে পারিবারিক বিরোধ চলে আসছিল। এর জের ধরে রবিবার ভোরে স্বামী মিজান কুলসুমা বেগমকে নির্যাতন ও শ^াসরোধ করে হত্যার পর লাশ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখে আত্মহত্যার প্রচারণা চালায়। মিজান পরিকল্পিতভাবে কুলসুমা বেগমকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ স্বজনদের।

অপরদিকে দুপুরে সদর উপজেলার ভবানীগঞ্জের কালভার্ট এলাকার একটি ডোবা থেকে চম্পা বেগম নামে আরো এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। দুপুরে ডোবায় তার লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের নাক ও মুখ দিয়ে রক্ত বের হচ্ছে।

চম্পা বেগম স্ট্রোক করে ডোবায় পড়ে পানিতে ডুবে মারা যান বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট আসলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একে এম আজিজুর রহমান মিয়া।

(ঢাকাটাইমস/১১অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :