গাইবান্ধায় ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২০, ১৭:২৭

গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক চালকের বুক ও পিঠে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাই করার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ১১টার দিকে গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের সাহেবগঞ্জ বাগদা ফার্ম এলাকায় এ ঘটনা ঘটেছে।

এলাকাবাসী জানায়, প্রতিদিনের মতো দিনভর ইজিবাইক চালিয়ে রাত ১১টার দিকে বাড়ি ফিরছিলেন চালক সোহাগ মিয়া। বাগদা ফার্ম এলাকায় পৌঁছালে কয়েকজন ছিনতাইকারী তার পথরোধ করেন। সোহাগ কিছু বুঝে ওঠার আগেই তার বুক ও পিঠে এলোপাথারি ছুরি বসিয়ে ইজিবাইকটি নিয়ে নেন তারা। তবে সোহাগের চিৎকারে স্থানীয় লোকজন দ্রুত ছুটে এলে ছিনতাইকারীরা ইজিবাইকটি রেখে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় সোহাগ মিয়াকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় সোহাগকে।

সোহাগ মিয়া দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ওসমানপুর এলাকার তেলিয়া হঠাৎপাড়া গ্রামের আব্দুল ওয়াহাবের ছেলে।

গোবিন্দগঞ্জ থানার বৈরাগীরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মিলন চ্যাটার্জী ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকাটাইমকে বলেন, ঘটনাটি শুনে সঙ্গে সঙ্গে সেখানে আমরা উপস্থিত হই। স্থানীয় লোকজন সোহাগকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। ছিনতাইকারীদের ধরতে পুলিশ তৎপরতা চালাচ্ছে।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :