মহেশপুর সীমান্তে মাদকসহ চারজন আটক

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০২০, ১৯:৪৩

ঝিনাইদহের মহেশপুর সীমান্তের মাতলার আইট গ্রামে অভিযান চালিয়ে ৫৮ বিজিবির সদস্যরা ১০০ বোতল ফেনসিডিলসহ চারজনকে আটক করেছে। তাদের কাছ থেকে বল্লম, হাসুয়া ও তারকাটার বেড়া কাটার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন- মহেশপুরের কাজিরবেড় গ্রামের তাজমুল ফটিক, মতলার আইট গ্রামের মিজানুর রহমান, তালশার গ্রামের মো. আলমগীর ও কাজিরবেড় গ্রামের মো. মানিক। মহেশপুর ৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক মেহেদি হাসান খান শনিবার এক ই-মেইল বার্তায় এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, শুক্রবার রাতে মহেশপুর ৫৮ ব্যাটালিয়নের অধিনন্ত পলিয়ানপুর বিওপির হাবিলদার সফিউজ্জামান গোয়েন্দা তথ্যেরভিত্তিতে মাতলার আইট থেকে চার মানবপাচারকারী ও মাদক চোরাকারবারিকে আটক করে। আটক আসামিদের কাছ থেকে মাদকদ্রব্য ও দেশীয় বল্লম, ধারালো হাসুয়া এবং তারকাটা কাটারি উদ্ধার করা হয়। শনিবার সকালে ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় আটকদের সোপর্দ ও মামলা করা হয়েছে।

এদিকে একই দিন মাটিলা বিওপির হাবিলদার জগন্নাথ মিত্র’র নেতৃত্বে একটি টহল দল গোয়েন্দা তথ্যেরভিত্তিতে মহেশপুর উপজেলার মাটিলা থেকে মাদক চোরাকারবারি ঝন্টু বিশ্বাসকে আটক করে। তিনি মাগুরার মালোন্দা গ্রামের প্রভাষ বিশ্বাসের ছেলে। তার কাছ থেকে ১৩ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :