শরীয়তপুরে মোবাইলের দোকানে চুরি, গ্রেপ্তার ৭

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০২০, ২১:৪১

শরীয়তপুরের চুরি যাওয়া মোবাইল সেট ও নগদ টাকাসহ কুমিল্লা, চট্রগ্রাম ও রাঙ্গামাটি থেকে উদ্ধারের পর আন্তঃজেলা চোর চক্রের আরো সাত সদস্যকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। শরীয়তপুর শহরে একটি মোবাইলের দোকান থেকে চুরি হওয়া ১৬২টি মোবাইলের মধ্যে ৩০টি মোবাইল ও মোবাইল বিক্রির তিন লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে ওই চোর চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করেছেন নড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এসএম মিজানুর রহমান ও জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

শনিবার দুপুরে পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

গ্রেপ্তাররা হলেন- কুমিল্লা জেলার মুরাদনগর থানার শোলা পুকুরিয়া গ্রামের ইকবাল হোসেন, চট্টগ্রাম জেলার কর্ণফুলি থানার সিকল বাহার গ্রামের আইয়ুব আলী, ফটিকছড়ি থানার দৌলতপুর গ্রামের লোকমান, একই থানার রশিদাবাদ গ্রামের মিজানুর রহমান, লোহাপাড়া থানার খলিফাপাড়া গ্রামের মিজানুর রহমান, রাঙ্গুনিয়া থানার চন্দ্রগোনা মিশন গ্রামের তুষার বৈধ্য ও হাটহাজারী থানার পশ্চিম দোলই গ্রামের শাহবুদ্দিন বেলাল।

পুলিশ সূত্র জানায়, গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে শরীয়তপুর কারাগারে পাঠানো হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাতজনই চুরির দায় স্বীকার করেছেন।

সংবাদ সম্মেলনে জানান হয়, তাদের স্বীকারোক্তি অনুযায়ী, চুরি হওয়া ১৬২টি মোবাইলের মধ্যে ৩০টি মোবাইল ও মোবাইল বিক্রির তিন লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা সম্ভব হয়েছে। এতে জড়িত অন্য আসামিদের দ্রুত গ্রেপ্তার করা হবে বলে জানানো হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান বলেন, গত ৫ অক্টোবর সকাল সাড়ে ৬টায় শরীয়তপুর শহরের পালং উত্তর বাজার সেমন্ত ঘোষের মর্ডান স্মাট গ্যালারি মোবাইলের দোকান থেকে তালা কেটে দোকান থেকে ১৬২টি মোবাইল সেট (যার মূল্য ২৩ লাখ ২৪ হাজার ৯৮০ টাকা) চুরি করে নিয়ে যায় ওই চোর চক্র । এ ঘটনায় ওই দিন সেমন্ত ঘোষ বাদী হয়ে পালং মডেল থানায় একটি মামলা করেন।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ওসি সাইফুল আলমসহ পুলিশের একটি প্রতিনিধি দল ৩০ অক্টোবর থেকে ৬ নভেম্বর অভিযান চালিয়ে বিভিন্ন কৌশলে কুমিল্লা ও চট্টগ্রাম জেলা থেকে ওই সাতজন আসামিকে গ্রেপ্তার করে শরীয়তপুর জেলায় আনেন।

সংবাদ সম্মেলনে নড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এসএম মিজানুর রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওন, গোসাইরহাট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর আহমদ, জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ওসি সাইফুল আলম, শরীয়তপুর পুলিশ সুপার কার্যালয়ের ডিআইও-১ মো. আজহারুল ইসলাম, পালং মডেল থানার ওসি তদন্ত আতিকুর রহমান, শরীয়তপুরের প্রেসক্লাবের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবাদুস সামাদ তালুকদারসহ পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৭নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :