ঢাকাস্থ চাটমোহর উন্নয়ন ফোরামের শীতবস্ত্র বিতরণ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০২০, ২১:৫১

পাবনার চাটমোহরে অসহায়-দুস্থদের মাঝে উপহার হিসেবে কম্বল বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। একইসাথে করোনা সচেতনতায় মাস্ক বিতরণ করা হয়। ঢাকাস্থ চাটমোহর উন্নয়ন ফোরামের উদ্যোগে শুক্রবার সকালে উপজেলার গুনাইগাছা ইউনিয়নের জেএমআর হাইস্কুল মাঠে প্রধান অতিথি হিসেবে এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন র‌্যাব-৪ এর অধিনায়ক চাটমোহর উন্নয়ন ফোরামের সভাপতি মোজাম্মেল হক।

এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন- রেলপথ মন্ত্রণালয়ের উপ-সচিব ও চাটমোহর উন্নয়ন ফোরামের সহ-সভাপতি আবদুর রহিম, সিনিয়র এএসপি (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন, চাটমোহর উপজেলা চেয়ারম্যান আবদুল হামিদ মাস্টার, বেসিক বিল্ডার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবদুল লতিফ, বসুন্ধরা গ্রুপের হেড অব মার্কেটিং খন্দকার কিংশুক হোসেন মিশর, চাটমোহর উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক ডা. রকিবুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আবদুস সামাদ পিন্টুসহ কমিটির সদস্যবৃন্দ।

চাটমোহর উন্নয়ন ফোরামের সভাপতি ও পুলিশের অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক জানান, চাটমোহরের বাসিন্দাদের ঢাকায় শিক্ষা, চিকিৎসা, কর্মসংস্থান ও আইনগত সহায়তা করার লক্ষ্যেই চাটমোহর উন্নয়ন ফোরামের যাত্রা শুরু হয়েছে। যে কম্বল বিতরণ করা হলো এটা অনুদান নয়, এটা উপহার। পর্যায়ক্রমে পৌরসভাসহ উপজেলার ১১টি ইউনিয়নের ৩৬০০ অসহায়-দুস্থ মানুষের শীত নিবারণের জন্য উপহার হিসেবে কম্বল ও করোনা সচেতনতায় সাড়ে ৩ হাজার মাস্ক বিতরণ করা হবে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :