মাগুরায় দুই দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২০, ২০:২৮

মাগুরা সদর উপজেলার টিলা গ্রামে শুক্রবার সকালে সরিষা ক্ষেতে সেচ দেয়া নিয়ে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। এ সময় একাধিক বাড়ি ও দোকান লুটপাট ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। আশঙ্কাজনক অবস্থায় আহত কায়েম নামে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এলাকাবাসী জাকির হোসেন জানান, টিলা গ্রামের বাসিন্দারা দীর্ঘদিন ধরে শাহিন মৃধা ও বক্কার জমাদ্দারের নেতৃত্বে সামাজিকভাবে দুই ভাগে বিভক্ত। নিজের আধিপত্য বিস্তার নিয়ে ইতিপূর্বে দুই পক্ষ একাধিকবার সংঘাতে জড়িয়ে পড়ে। এরই ধারাবাহিকতায় শুক্রবার সকালে শাহিন মৃধার সমর্থক ওবাইদুর তার সরিষা ক্ষেতে সেচ দিতে গেলে বক্কার জমাদ্দারের সমর্থক আনিস ও মানিক বাধা দেয়। এ নিয়ে পরবর্তীতে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে হামলা-পাল্টা হামলায় উভয় পক্ষের ১০ জন আহত হয়। এ সময় প্রতিপক্ষের হামলায় ২টি দোকানঘরসহ ৫টি বাড়ি ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। আহত কায়েম হোসেন (৪৫) নামে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ঠান্ডু মীর (৪০) ও আক্কাস জমাদ্দারকে (৪৫) মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে।

সদর থানার ওসি জয়নাল আবেদীন জানান, পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরবর্তী সংঘাত এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :