চুয়াডাঙ্গায় অপরহণের পর হত্যা, সাত দিন পর লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০২০, ২০:২৫

চুয়াডাঙ্গায় অপহরণের এক সপ্তাহ পর সাকিব হাসান(১৫) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা ১২টার দিকে সদর উপজেলার যদুপুর গ্রামের একটি আমবাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। গত ১৯ ডিসেম্বর তাকে অপহরণ করে মুক্তিপণ দাবি করে বলে অভিযোগ পরিবারের।

নিহত সাকিব হাসান উপজেলার যদুপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। নিহতের বাবা আব্দুল কুদ্দুস সৌদি প্রবাসী।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানান, গত ১৯ ডিসেম্বর সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় সাকিব। এরপর ২০ ডিসেম্বর দর্শনা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তার মা।

জিডির সূত্র ধরে অপহৃত সাকিবকে উদ্ধারে মাঠে নামে পুলিশ। তদন্তের এক পর্যায়ে পুলিশ একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। পরে আটক ব্যক্তির স্বীকারোক্তিতে শনিবার দুপুরে যদুপুর গ্রামের একটি আমাবাগানের ভেতর থেকে সাকিবের লাশ উদ্ধার করা হয়।

নিহতের মা শেফালী বেগম জানান, গত ১৯ ডিসেম্বর সন্ধ্যায় কৌশলে সাকিবকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় অপহরণকারী চক্রের সদস্যরা। এর পরদিন তার কাছে মোবাইল ফোনের মাধ্যমে ছয় লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। তখন সাকিবের মা দর্শনা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে শনিবার দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, সাকিবের লাশ উদ্ধার করা হয়েছে। মামলার তদন্তের স্বার্থে এখনই বিস্তারিত জানাতে চাননি তিনি। (ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :