নিউজিল্যান্ড সিরিজে সাকিবের না থাকার সম্ভাবনা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২১, ১৬:৩১

এক বছরের নিষেধাজ্ঞা কাটানোর পর গত ২০ জানুয়ারি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ম্যাচের মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। ফেরার ম্যাচেই ৮ রানে ৪ উইকেট নিয়ে রেকর্ড গড়েন সাকিব। তবে, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলতি সিরিজে সাকিব থাকলেও আগামী মার্চে বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সফরে হয়তো সাকিবকে পাওয়া যাবে না।

চলতি মাসের শুরুর দিনই সাকিব আল হাসান জানিয়েছিলেন যে, তিনি তৃতীয়বারের মত বাবা হতে চলেছেন। নিউজিল্যান্ড সিরিজের সময়কালে সাকিব-শিশির দম্পতির তৃতীয় সন্তান পৃথিবীতে আসতে পারে। যে কারণে গুরুত্বপূর্ণ এই সময়ে সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ছুটি নিতে পারেন সাকিব। সংবাদমাধ্যমকে এমনটিই জানিয়েছেন, বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। তবে, সাকিব এখনো বিসিবির কাছে আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি।

আকরাম খান বলেছেন, ‘সাকিবের নিউজিল্যান্ড সফরে না থাকার ব্যাপারে এখনো আমরা আনুষ্ঠানিক চিঠি পাইনি। তবে তিনি যদি আবেদন করেন, আমরা বিষয়টি বিবেচনা করব। তবে, এখনই নিশ্চিতভাবে বলা যাচ্ছে না যে, সাকিবকে পাওয়া যাবে না।’

আগামী ১৩ মার্চ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নিউজিল্যান্ড সফর শুরু হওয়ার কথা। এই সফরে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা। কোয়ারেন্টাইন এবং আনুষঙ্গিক বিষয়গুলোর কথা মাথায় রেখে আগামী ২২ ফেব্রুয়ারি দল পাঠিয়ে দেয়ার পরিকল্পনা বিসিবির।

২০১২ সালের ১২ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাকিব আল হাসা ও উম্মে আহমেদ শিশির। ২০১৫ সালে প্রথমবারের মত বাবা হন সাকিব। গত বছরের ২৪ এপ্রিল তাদের ঘরে দ্বিতীয় কন্যা সন্তান আসে।

(ঢাকাটাইমস/২২ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :