কুষ্টিয়ায় সাত ছিনতাইকারী আটক

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০২১, ১৯:০৪

কুষ্টিয়ার মিরপুরে ডিমবোঝায় শ্যালো ইঞ্জিন চালিত আগলামন (স্থানীয় যান) ছিনতাই চক্রের মূল হোতাসহ সাতজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় কুষ্টিয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিরপুর সার্কেল) আজমল হোসেন।

গ্রেপ্তাররা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার চড় ঘোস্তা এলাকার ট্রাকচালক লিটন ব্যাপারী, বরিশাল জেলার আগুন ঝরা উপজেলার চেঙ্গুটিয়া এলাকার ওয়াহিদ আলম, মাগুরা সদর উপজেলার রাওতলা এলাকার সাইদুল ইসলাম, পাবনার ঈশ্বরদী উপজেলার চর কারিগর এলাকার শুকনাল ওরফে শুকুর আলী, বাবুলচারা এলাকার আরাফাত হোসেন, বাঁশের বাঁধা এলাকার ইমন প্রামানিক, নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার মাসকা পশ্চিমপাড়া এলাকার ওসমান গণি।

সিনিয়র সহকারী পুলিশ সুপার আজমল হোসেন জানান, গত বছরের ৩১ জানুয়ারি রাত সাড়ে তিনটার সময় পাবনা থেকে ছেড়ে আসা একটি ডিমবাহী শ্যালো ইঞ্জিন চালিত আগলামন কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার নয় মাইল এলাকা থেকে ছিনতাই হয়। এ ঘটনায় শহিদুল ইসলাম বাদী হয়ে মিরপুর থানায় মামলা করেন।

এ ঘটনায় মিরপুর থানা পুলিশ লালন শাহ সেতুর টোল প্লাজার সিসিটিভি ফুটেজ দেখে ট্রাকের ড্রাইভার লিটন ব্যাপারীকে আটক করে। পরে তার দেওয়া তথ্য মতে বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে ওই চক্রের মোট সাতজনকে আটক করা হয়। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরো বলেন, ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার গলগন্ড গ্রামের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে থেকে ছিনতাই হওয়া গাড়িটি উদ্ধার করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :