‘প্রেমিকের সঙ্গে অভিমান’, কলেজছাত্রীর আত্মহত্যা

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০২১, ২২:১৭

বগুড়ায় জলি খাতুন নামে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার কামাড়গাড়ি ‘মুগ্ধ ছাত্রীনিবাস’ থেকে তার ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। নিহত জলি বগুড়া সরকারি আজিজুল হক কলেজে গণিত বিভাগের ছাত্রী ছিলেন। তার বাড়ি সিরাজগঞ্জ জেলার সলঙ্গা উপজেলায়।

পুলিশ বলছে, প্রাথমিকভাবে তারা জানতে পেরেছে, প্রেমিকের সাথে অভিমান করে সে আত্মহত্যা করেছে।

মৃত জলির বান্ধবীরা জানায়, বুধবার সন্ধ্যায় জলিসহ তারা একসাথে আড্ডা দিচ্ছিল। রাত আনুমানিক ৮টায় জলির মোবাইল ফোনে একটি কল এলে সে রুমে চলে যায়। পরে এরপর নাজমুল নামে এক যুবক ওই ছাত্রীনিবাসে থাকা জলির ফুফাতো বোনকে মোবাইল করে জানায়, জলি মোবাইল ফোন রিসিভ করছে না। পরে তারা সবাই মিলে জলির রুমে ডাকাডাকি করে কোন ধরনের সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখে জলি গলায় ফাঁস দিয়েছে। পরে পুলিশে খবর দিলে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যায়।

বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবির জানান, প্রাথমিকভাবে জানতে জেনেছি আত্মহত্যার সাথে প্রেমঘটিত বিষয় জড়িত আছে। জলির পরিবার থেকে পলিটেকনিকে পড়ুয়া নাজমুল নামে এক ছাত্রের বিরুদ্ধে মামলা করবে জানিয়েছে। তারা মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। লাশ ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৮ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :