প্রগতি ইন্ডাস্ট্রিজের অফিসার্স অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ২১:৫৬ | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৯:৩৩

স্বনামধন্য দেশীয় গাড়ি প্রস্তুতকারক প্রতিষ্ঠান ও শিল্প মন্ত্রণালয়ের অন্যতম অঙ্গ বিভাগ প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অফিসার্স অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপক (প্রশাসন) ও প্রশাসন বিভাগীয় প্রধান এবং চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার রাজনৈতিক পরিবারের সন্তান আবদুল খালেক।

২২ ফেব্রুয়ারি চট্টগ্রামের আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায় প্রগতির প্রধান কার্যালয় মিলনায়তনে নির্বাচন শেষে বিজয়ীদের নাম ঘোষণা করেন প্রগতি ইন্ডাস্ট্রিজ অফিসার্স অ্যাসোসিয়েশনের প্রধান নির্বাচন কমিশনার কর্মকর্তা রেজাউল করিম।

এসময সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয় ঊর্ধ্বতন শাখা কর্মকর্তা (বিপণন বিভাগ) এইচ এম আল আমীনের নাম।

নির্বাচন কমিশনার রেজাউল করিম ধারাবাহিকভাবে নির্বাচিতদের নাম প্রকাশ করেন। যাদের নাম ঘোষণা করেন তারা হলেন- সহসভাপতি ছিদ্দিকুর রহমান দেওয়ান ও পুষ্পেশ্বর সিংহ রায়, যুগ্ম সম্পাদক জসিম উদ্দীন কনক, সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান সুমন, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল বাশার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ওবাইদুল কবির এবং অর্থ সম্পাদক গোলাম রাব্বি মো. সাদাত হোসেন। এছাড়া নির্বাহী সদস্য পদে সহকারী প্রকৌশলী সৈয়দ হেলাল উদ্দীন, ডেইজি সুলতানা, মার্সিয়া আফরিন ও সাজ্জাদ হোসেন রাসেল নির্বাচিত হয়েছেন।

তারা আগামী দুই বছর এ প্রতিষ্ঠানের উন্নতি ও সমৃদ্ধি, সহকর্মীদের দাবি আদায়, সচ্ছতা ও জবাবদিহীতা এবং প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রাখবেন মর্মে প্রত্যাশা ব্যক্ত করে স্ব স্ব প্রতিনিধিত্ব তথা দায়িত্বভার গ্রহণ করেন।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :