অভিনব প্রচারে প্রিয়াংকা গান্ধী

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকটাইমস
| আপডেট : ০৪ মার্চ ২০২১, ১৩:৩৫ | প্রকাশিত : ০২ মার্চ ২০২১, ১৯:৪২

কিছুদিন আগে কংগ্রেসের সংসদ সদস্য রাহুল গান্ধী কেরলে মৎসজীবীদের সঙ্গে সমুদ্রে নেমেছিলেন। এবার অসমে নির্বাচনী প্রচারণায় গিয়ে হঠাৎ চা-শ্রমিকদের মাঝে হাজির হলেন তার বোন প্রিয়াংকা গান্ধী।

ভারতীয় গণমাধ্যম জি নিউজের খবরে বলা হয়েছে, কংগ্রেস নেতা রাহুল বা প্রিয়াঙ্কা, সাধারণ মানুষের মধ্যে মিশে যেতে চাইছেন। তবে কিছু মিডিয়া তাদের এমন কর্মকাণ্ডকে রাজনৈতিক স্ট্যান্ডবাজি হিসেবে উল্লেখ করেছে।

খবরে বলা হয়, অসমের চা বাগানে প্রিয়াঙ্কা গান্ধী একেবারে শ্রমিক সেজেই হাজির হন। সেখানে চা-শ্রমিকদের দুঃখ-দুর্দশার কথা শোনেন তিনি।

মঙ্গলবার তেজপুরে মাথায় চুপড়ি নিয়ে চা শ্রমিকদের মাঝে হাজির হয়ে প্রিয়াঙ্কা তাদের সঙ্গে কথা বলেন। চা শ্রমিকদের সমস্যার কথাও শোনেন। সরকার আসে, সরকার যায়, কিন্তু ভারতের চা শ্রমিকের জীবন অন্ধকারেই থেকে যায়। চা শিল্পের প্রধান কারিগর শ্রমিকদের বছরের পর বছর ধরে শোচনীয় অবস্থা।

অসমের চায়ের নাম ও সুগন্ধ সারা বিশ্বে ছড়িয়েছে। কিন্তু সেখানকার শ্রমিকদের দুর্দশার কথা শুনে অবাক হন কংগ্রেস মহাসচিব।

চা বাগানের ঘটনা প্রিয়াঙ্কা গান্ধী টুইটারে শেয়ার করেন। সেখানে তিনি লেখেন, অসমের বহু রঙের সংস্কৃতিই ওদের শক্তি। এই সংস্কৃত বাঁচানোর জন্যই অসমের মানুষ মরিয়া হয়ে উঠেছে। এই সফরে গিয়ে আমি সেটা বুঝতে পারলাম। ওদের লড়াইয়ে সামিল হবে কংগ্রেস। আমি কথা দিচ্ছি।

(ঢাকাটাইমস/০২মার্চ/কেআই)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :