কুমুদিনীর সাবেক ডেন্ডাল সার্জন জামানের ইন্তেকাল

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২১, ২২:১২

টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী হাসপাতালের সাবেক ডেন্টাল সার্জন ডা. এমএ জামান (৭০) ইন্তেকাল করেছেন (ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শনিবার দুপুরে তার নিজ বাড়ি উপজেলার ওয়ার্শি ইউনিয়নের বরুটিয়া গ্রামে তিনি ইন্তেকাল করেন। বাদ আসর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

পরিবারিক সূত্র জানায়, তিন ভাই ও তিন বোনের মধ্যে ডা. জামান ছিলেন মেঝ। তিনি প্রায় দুই যুগ কুমুদিনী হাসপাতালে সুনামের সঙ্গে ডেন্টাল সার্জন হিসেবে চিকিৎসা সেবায় নিয়োজিত ছিলেন। গত কয়েক বছর আগে তিনি কুমুদিনী হাসপাতালের চাকরি ছেড়ে দিয়ে মির্জাপুর পুরাতন বাস স্টেশন সংলগ্ন আশকবর ভবনে নিজস্ব একটি ডেন্টাল ক্লিনিক খোলেন। নামমাত্র ফি নিয়ে সেখানে তিনি এলাকার মানুষের চিকিৎসা সেবা দিয়ে আসছিলেন। গত কয়েক দিন ধরে অসুস্থ বোধ করায় বৃহস্পতিবার বরুটিয়া গ্রামের বাড়িতে আসেন। এর মধ্যে শারিরীক অবস্থা খারাপ হয়ে শনিবার দুপুরে তিনি মারা যান।

এদিকে গুনী এই চিকিৎসকের মৃত্যুর সংবাদের শোক প্রকাশ করেছেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি ফজলুর রহমান খান, স্থানীয় সাংসদ একাব্বর হোসেন প্রমুখ।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :