ফরিদপুরে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২১, ১৯:২০

ফরিদপুরের নগরকান্দায় এক বাক-প্রতিবন্ধী যুবতীকে(২৪) ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় যুবতীর বাবা বৃহস্পতিবার নগরকান্দা থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে প্রতিবন্ধী যুবতী বাড়িতে একা ছিলেন। এই সুযোগে প্রতিবেশী সিদ্দিক গোয়াইজারের ছেলে শামীম গোয়াইজা(২৬) ওই যুবতীকে ধর্ষণের চেষ্টা করে। এসময় বাক-প্রতিবন্ধী যুবতীর গোঙানির শব্দ পেয়ে প্রতিবেশীরা এগিয়ে এলে শামীম দৌড়ে পালিয়ে যায়।

প্রতিবন্ধী যুবতীর বাবা অভিযোগ করে বলেন, আমি অটো ভ্যান চালাই। আমার স্ত্রী জুট মিলে কাজ করে। প্রতিবন্ধী মেয়েটা একা বাড়িতে থাকে। এই সুযোগে প্রতিবেশী সিদ্দিক গোয়াইজারের ছেলে শামীম গোয়াইজা এসে আমার মেয়ের কাছে সিগারেট ধরানোর জন্য গ্যাস লাইট চায়। আমার মেয়ে গ্যাস লাইট আনার জন্য রান্না ঘরে যায়। এ সময় শামীম রান্না ঘরে ঢুকে আমার মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। আমি এ ঘটনায় থানায় অভিযোগ দিয়েছি।

অভিযোগ অস্বীকার করে শামীম গোয়াইজা বলেন, আমি শুধু সিগারেট ধরানোর জন্য গ্যাসলাইট আনতে ওই বাড়িতে গিয়েছিলাম। ওদের সঙ্গে আমাদের গ্রাম্য দলাদলি রয়েছে। সেই কারণেই আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছেন।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বিপ্লব বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :