ঈদে গুম-খুন ও কারাবন্দিদের বাসায় বিএনপি নেতারা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০২১, ২২:০২

দলের গুম-খুনের শিকার এবং করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ও কারান্তরীণ নেতাকর্মীদের পরিবারের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন বিএনপি নেতারা। এসময় তারা দলের পক্ষ থেকে এসব পরিবারের সদস্যদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন।

দলের দপ্তরের দায়িত্বপ্রাপ্ত ও বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স জানিয়েছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দেশব্যাপী বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা ঈদের শুভেচ্ছা বিনিময় কর্মসূচি করেছেন। এরই অংশ হিসেবে শুক্রবার ঢাকায় দলের সিনিয়র নেতারা ঘুরে ঘুরে এসব পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেন।

জানা গেছে, ঈদের দিন ঢাকায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী চৌধুরী কামাল ইবনে ইউসুফের বাসায় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, রুহুল আলম চৌধুরীর বাসায় ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আহসানউল্লাহ হাসানের বাসায় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ‘নিখোঁজ’ তরিকুল ইসলাম ঝন্টুর বাসায় ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, চৌধুরী আলমের বাসায় যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, কারাবন্দি ছাত্র দলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের বাসায় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, ‘নিখোঁজ’ সাজেদুল ইসলাম ঝন্টু ও জাহেদুল করীম তানভীরের বাসায় যুব দলের সাইফুল আলম নিরব, জাকির হোসেন সিদ্দিকীর বাসায় সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, নুরউদ্দিন জনি, মাহবুবুল হক সুজনের বাসায় মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস, পুরনো ঢাকায় মো. সোহেল, সম্রাট মোল্লার বাসায় যান ঢাকা দক্ষিণে গত নির্বাচনে মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

এসময় তারা ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঈদ উপহার সামগ্রী তুলে দেন এবং পরিবারের খোঁজ-খবর নেন।

দলের কেন্দ্রীয় দপ্তরে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, আমাদের কেন্দ্রীয় নেতারা ঢাকায় আজকে ৭০/৮০ জন নেতা-কর্মীর বাসায় গিয়ে পরিবারের সদস্যদের খোঁজ-খবর নিয়েছেন এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ঈদ উপহার দিয়েছেন।

এদিকে করোনামুক্ত হয়ে হাসপাতালের ছাড়পত্র নিয়ে বাসায় গেলেও এখনো অসুস্থ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে দেখে এসেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। শুক্রবার দুপুরে মোহাম্মদপুরে রিজভীর বাসায় দেখতে যান বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য। তিনি রিজভীর সঙ্গে কথা বলেন, তার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন।

এরপর ‘নিখোঁজ’ নেতা এম ইলিয়াস আলীর পরিবারের খোঁজ-খবর নিতে দলের যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে সঙ্গে নিয়ে গয়েশ্বর চন্দ্র রায় ইলিয়াসের বনানীর বাসায় যান। তার সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনাসহ তার পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং তাদের খোঁজ-খবর নেন।

(ঢাকাটাইমস/১৪মে/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :