ঠাকুরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুন ২০২১, ১৭:৪৯

ঠাকুরগাঁওয়ে আকলিমা খাতুন (১৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ১টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের রোড কলেজপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আকলিমা ওই এলাকার বিপুল হোসেনের স্ত্রী।

জানা গেছে, গত রমজানের আগে পারিবারিকভাবে মৃত আবু হানিফের ছেলে বিপুলের সঙ্গে শহরের কলেজপাড়া এলাকার আব্দুল কুদ্দুসের মেয়ে আকলিমার বিয়ে হয়।

নিহতের বাবা আব্দুল কুদ্দুস জানান, বিয়ের পর থেকে আমার মেয়ে বলত তার স্বামীর বাড়ি যেতে ভালো লাগেনা। এর কারণ কখনোই কাউকে বলতনা আকলিমা।

পারিবারিক সূত্রে আরও জানা গেছে, ঘটনার দিন আকলিমার ছোটবোনসহ তার দুজন বান্ধবী তার শ্বশুরবাড়িতে বেড়াতে আসে। সারাদিন থেকে খাওয়া দাওয়া করে সন্ধ্যার আগে তারা চলে যায়। পরে রাতে আকলিমার দরজায় অনেকবার ধাক্কা দিলে ঘর থেকে কোনো সাড়া পাননি তার স্বামী। পরে পবিবারের লোকজন শাবল দিয়ে জানালার ছিটকিনি ভেঙে দেখে তার লাশটি ঘরের আঁড়ার সঙ্গে ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপারেশন জিয়ারুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি আত্মহত্যা। লাশ উদ্ধার করা হয়েছে। একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে। লাশের ময়নাতদন্তের রিপোর্ট এলে জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/৫জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :