নরসিংদীতে গলায় ফাঁস দিয়ে যুবকের ‘আত্মহত্যা’

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জুন ২০২১, ১৪:৩১ | প্রকাশিত : ০৯ জুন ২০২১, ১৪:১৯

নরসিংদীর শিবপুর উপজেলায় শিপন (২৩) নামে এক যুবক ‘আত্মহত্যা’ করেছেন। গত মঙ্গলবার বিকালে মাছিমপুর গ্রামের চাঁন মিয়ার বাড়ির গোয়ালঘর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শিপন নরসিংদী সদর উপজেলার বাদুয়ারচর গ্রামের হান্নান খন্দকারের ছেলে। তিনি পেশায় একজন সিএনজি চালক। কয়েক বছর আগে শিপনের বাবা-মায়ের মধ্যে ছাড়াছাড়ি হওয়ার পর থেকে শিবপুর উপজেলার মাছিমপুর উত্তরপাড়া গ্রামে নানার বাড়িতে থাকতেন তিনি।

শিপনের মা আছমা বেগম জানান, অন্যান্য দিন সিএনজি নিয়ে বের হলেও ঘটনার দিন বের হয়নি। দুপুরে খাওয়ার জন্য খোঁজাখুঁজি করে না পেয়ে ২টার দিকে গোয়ালঘরে গিয়ে গলায় ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তার মা। এসময় তিনি চিৎকার দিলে আশপাশের লোকজন এসে ঘরের দরজা ভেঙে গলা থেকে দড়ি খুলে হাসপাতালে নেয়ার প্রস্তুতি নিলে ওখানেই শিপন মারা যায়। ধারণা করা হচ্ছে, শিপন আত্মহত্যা করেছে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিপনের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/৯জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :