ঢামেকের ওয়ার্ডে অবৈধভাবে প্রবেশ, ৫ নারীকে পুলিশে সোপর্দ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০২১, ২১:৩৫

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ডে অবৈধভাবে প্রবেশ করে রোগীদের হয়রানি করায় পাঁচ নারীকে আটক করে পুলিশে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। আটককৃতরা হলেন, শাহানাজ আক্তার, তাসলিমা, সাথী, ইয়াসমিন ও তাসলিমা বেগম।

বৃহস্পতিবার দুপুরে হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ড থেকে প্রথমে আনসার সদস্যরা তাদের আটক করে। পরে হাসপাতালের পুলিশ ক্যাম্প থেকে তাদের শাহবাগ থানায় হস্তান্তর করা হয়।

২১২ নম্বর ওয়ার্ডের ওয়ার্ড মাস্টার কাজী আবু সাইদ বলেন, আমার ওয়ার্ড থেকে পরিচালক স্যারের নির্দেশে তাদের আটক করে আনসার সদস্যরা। পরে তাদের হাসপাতালের পুলিশ ক্যাম্পে হস্তান্তর করা হয়। এ ঘটনায় পরিচালক স্যারের নির্দেশে বাদী হয়ে শাহবাগ থানায় মামলা দায়ের করা হচ্ছে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহীদ জানান, আমরা খবর পেয়ে পাঁচ নারীকে থানায় নিয়ে আসি। ওয়ার্ড মাস্টার আবু সাইদ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করবে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, অবৈধভাবে ওয়ার্ডে প্রবেশ করায় পরিচালক স্যারের নির্দেশে ৫ নারীকে আমাদের কাছে হস্তান্তর করে। পরে আমরা শাহবাগ থানায় খবর দিয়ে তাদের কাছে হস্তান্তর করি।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. নাজমুল হক বলেন, আমরা পাঁচ নারীকে থানায় হস্তান্তর করেছি। তারা আমাদের হাসপাতালের কোন কর্মচারী নন। তারা এখানে অবৈধভাবে প্রবেশ করে রোগীদের হয়রারি করে। আমরা এসব অবৈধ প্রবেশকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করেছি।

ঢাকাটাইমস/১০জুন/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :