আখাউড়ায় লকডাউনে চেয়ারম্যানের নৌকা ভ্রমণ!

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০২১, ২০:২৭

করোনাভাইরাসের সংক্রমণ রোধে কঠোর লকডাউনের প্রথম দিন শুক্রবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক ইউপি চেয়ারম্যানের আয়োজনে নৌকা ভ্রমণ হয়েছে। নৌকা ভ্রমনে আখাউড়া উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান ভূইয়া, ইউপি সদস্য কুতুব উদ্দিনসহ অন্তত ৩০ জন অংশ নেন। চেয়ারম্যান আব্দুল হান্নান ভূইয়া তার ফেসবুক আইডি থেকে ভ্রমনের দৃশ্য লাইভ প্রচার করেছেন। ভিডিওতে দেখা যায়, নৌকার ছাউনিতে বসা চেয়ারম্যানসহ বেশির ভাগ লোকজনের মুখে মাস্ক ছিল না। এতে জনমনে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

জানা যায়, করোনাভাইসাসের সংক্রমণ রোধে ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর লকডাউন ঘোষণা করেছে সরকার। লকডাউনে সভা সমাবেশ, ধর্মীয় আচার অনুষ্ঠান, পিকনিকসহ জনসমাগম আয়োজনে নিষেধ রয়েছে। সরকারের এ বিধিনিষেধের মধ্যে শুক্রবার বিকালে তিতাস নদীতে নৌকা ভ্রমন করেছেন আখাউড়া উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান ভূইয়া। আজমপুর নৌকা ঘাট থেকে নৌকা ভ্রমণ শুরু হয়। নারী-পুরুষ, শিশুসহ নানান বয়সী অন্তত ৩০ জন নৌকায় আনন্দ ভ্রমণ করেন। এসময় ভ্রমণকারীরা একে অপরের সাথে গা ঘেষাঘেষি করে বসেন।

এ ব্যাপারে আখাউড়া উত্তর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান ভূইয়া বলেন, নৌকা ভ্রমণের আয়োজন করিনি। ইরিগেশন প্রজেক্ট এবং বিনোদন কেন্দ্রের একটা ঘাটলা করার প্রকল্প দেখার জন্য গিয়েছিলাম। এসময় আমার পরিবারের লোকজন এবং এলাকার কিছু লোক ছিল।

(ঢাকাটাইমস/২৪জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :