যুবলীগ নেতা মুরাদ হত্যা মামলার আসামি ইয়াবাসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জুলাই ২০২১, ১১:৩৩ | প্রকাশিত : ২৫ জুলাই ২০২১, ১০:৫৫

চট্টগ্রামের যুবলীগ নেতা হুমায়ুন কবির মুরাদ হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি আফসার উদ্দিন রিয়াদকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ইয়াবা ও ইয়াবা বিক্রির টাকা উদ্ধার করা হয়েছে।

শনিবার দিবাগত রাতে নগরীর ডবলমুরিং থানার মুনসুরাবাদ সিঅ্যান্ডবি কলোনির একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় একই বাসা থেকে আলম (৩৩) নামে মাদক মামলার আরও এক পলাতক আসামিকেও গ্রেপ্তার করা হয়।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, রিয়াদ ২০১৩ সালে চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য হুমায়ুন কবির মুরাদ হত্যা মামলার চার্জশিটভুক্ত ২ নং আসামি। এজাহারেও সে ২ নং আসামি। হত্যার পরপরই তাকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছিল। সেই হত্যা মামলা ছাড়াও তার বিরুদ্ধে অস্ত্র আইনেও একটি মামলা রয়েছে। তবে বর্তমানে সে ইয়াবা ব্যবসায় যুক্ত। কক্সবাজার থেকে ইয়াবা এনে সে চট্টগ্রামে বিক্রি করে।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ১০টায় ডবলমুরিং থানার মনসুরাবাদ সিঅ্যান্ডবি কলোনির বিএডিসি স্টাফ কোয়ার্টার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় কক্সবাজার থেকে আসা আলম নামে একজনকেও গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ৪ হাজার ১৫০ টাকা জব্দ করা হয়।

তাদের দুজনের বিরুদ্ধেই মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান ওসি মহসীন।

(ঢাকাটাইমস/২৫জুলাই/এএ/কেআর)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :