পাবনা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০২১, ২০:০৪

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ পাবনা জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় সরকারি এডওয়ার্ড কলেজের শহীদ আব্দুস ছাত্তার মিলনায়োতনে এই সভা হয়।

পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মুর্তজা বিশ্বাস সনির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা।

প্রধান বক্তা ছিলেন দলের সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দীনসহ কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ। জেলা ও উপজেলা যুবলীগের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যদিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তলন করেন দলের নেতাকর্মীরা। পরে সভাকক্ষে আলোচনা সভার পূর্বে মহান মুক্তিযুদ্ধে শহীদ, ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ সকল শহীদ ও দলের জন্য যারা প্রাণ দিয়েছেন, সকলের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

পরে দলের কেন্দ্রীয় নেতাদের ফুলের শুভেচ্ছা দেয়া হয়। দিনব্যাপী এই বর্ধিত সভা পরিচালনা করেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলী সাদিক।

জেলা ও উপজেলার থেকে দলের দায়িত্বরত প্রায় ৫ হাজার নেতাকর্মী এই বর্ধিত সভায় অংশ নেন।

বিকাল ৪টা পর্যন্ত চলে আলোচনা সভা। প্রথম পর্বের আলোচনা সভা শেষে বিকালে দ্বিতীয় পর্বের কার্যক্রম শুরু হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, দলের উপ-দপ্তর সম্পাদক দেরোয়ার হোসেন শাহাজাহান, সহসম্পাদক আবু রায়হান রুবেল, মনিরেুজ্জান পিন্টু, কার্যনির্বাহী সদস্য ইব্রাহিম হোসেন মুন, আসিফ সামস রঞ্জন, শাহিনুর রশিদ সোহেল, কামরুল হাসান, আলহাজ্ব হুসাইন জয়, ফারহান ফাইম প্রমুখ।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :