শ্যামলীতে ২৬ কেজি গাঁজাসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২১, ১২:৪৮

রাজধানী শ্যামলী এলাকা থেকে চার মাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-২। এ সময় তাদের কাছ থেকে ২৬ কেজি গাঁজা এবং মাদক পরিবহনের ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

আটককৃতরা হলেন মো. আসাদুল, মো. নাদিম, মো. রাজ এবং মো. হৃদয়।

শুক্রবার সকালে র‌্যাব-২ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-২ এর একটি দল জানতে পারে যে, কিছু মাদক চোরাকারবারি চক্রের সদস্য সীমান্তবর্তী এলাকা থেকে পিকআপ ভ্যানে গাঁজার একটি চালান ঢাকার উদ্দেশ্যে নিয়ে আসছে। ওই মাদকের চালানটি আটকের জন্য গতকাল বৃহস্পতিবার দুপুর একটার দিকে র‌্যাব-২ এর দল মোহাম্মদপুর থানার শ্যামলী এলাকায় বিশেষ তল্লাশি চৌকি বসায়। সেখানে সন্দেহভাজন গাড়ি তল্লাশি করতে থাকে। দুপুর সোয়া একটার দিকে একটি পিকআপভ্যান ওই জায়গায় উপস্থিত হলে পিকআপ ভ্যানটি সন্দেহ হলে থামার সংকেত দেয় র‌্যাব। তখন র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গাড়ি থামিয়ে দৌড়ে পালানোর সময় চারজনকে আটক করা হয়।

র‌্যাব জানায়, আটককৃতদের জিজ্ঞাসাবাদ এবং গাড়ি তল্লাশি করে গাড়িতে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২৬ কেজি নিষিদ্ধ গাঁজা উদ্ধার করা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে দেশের বিভিন্ন সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে বিভিন্ন কাঁচামাল পরিবহনের আড়ালে নিষিদ্ধ গাঁজা বহন করে নিয়ে আসে। পরে ওই গাঁজা রাজধানীসহ দেশের বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করে আসছিল।

তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :