অভিনব কায়দায় অটোরিকশা চুরি!

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২১, ১৯:০৭

কুমিল্লার বুড়িচংয়ে একটি বাড়ি থেকে লেপ-তোষক আনতে ব্যাটারিচালিত একটি অটোরিকশা চুরি করে নিয়ে যায় চোরের দল। ঘটনার দুই ঘন্টা পর চোরাই অটোসহ দুইজনকে আটক করে পুলিশে দেয় স্থানীয় জনতা। বুধবার বুড়িচং উপজেলার নিমসার এলাকায় এই ঘটনা ঘটে। আটককৃতরা হলো চান্দিনা উপজেলার হোসেনপুর গ্রামের গোপাল চন্দ্র ভৌমিকের ছেলে রাজন চন্দ্র ভৌমিক সুমন (৩৬) ও বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ থানার নয়াখালী গ্রামের মানুমা বেগম (৩০)।

সূত্র জানায়, জেলার বরুড়া উপজেলা সদরের আলী আজ্জমের ছেলে মো. হোসেন প্রতিদিনের মতো বুধবার অটোরিকশাটি নিয়ে বরুড়া অটো স্ট্যান্ডে বসা ছিলেন। এসময় চারজন লোক ভাড়ায় বুড়িচং উপজেলা নিমসার এলাকায় আসবে বলে অটোরিকশায় উঠে। নিমসার এসবি ব্রিক ফিল্ডের সামনে এসে একজনকে অটোরিকশায় বসিয়ে বাকি ৩ জন চালক মো. হোসেনকে নিয়ে লেপ- তোষক আনার জন্য একটি বাড়িতে প্রবেশ করে। পরে কৌশলে তারা বাড়ি থেকে অন্যপথে চলে যায়। ১০ মিনিট অপেক্ষা শেষে হোসেন রাস্তায় এসে দেখে তার অটোরিকশাটি নেই।

বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজির পর পাশের গ্রাম হালগাঁও এলাকার সুলতান মিয়ার বাগানের সামনে পাকা রাস্তায় অটোরিকশাটি দেখতে পায় হোসেন। হোসেন এসময় চিৎকার করলে চোরের দল পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা এক মহিলাসহ দুইজনকে আটক করে।

দেবপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক কাজী হাসান উদ্দিন জানান, আসামিরা বর্তমানে ফাঁড়িতে আছে। বৃহস্পতিবার তাদের আদালতে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :