‘বিএনপি মুক্তিযোদ্ধাদের দল’

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২১, ১৮:২৬

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপির আহবায়ক আহমেদ আজম খান বলেছেন, বিএনপি মুক্তিযোদ্ধাদের দল। কারণ বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান রনাঙ্গণের একজন বীর সৈনিক। তিনি স্বাধীনতার ঘোষক এবং বীরউত্তম খেতাবপ্রাপ্তদের তালিকায় প্রথমে তার নাম। বিজয়ের মাসে আমাদের কেন্দ্রীয় এবং জেলা উপজেলায় বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

তিনি রবিবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে জেলা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির মতবিনিময় সভায় এসব কথা বলেন।

আহমেদ আজম খান আরো বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে আমরা অনড়। দেশনত্রী নিশ্চিত মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছেন। অথচ সরকারের খেয়াল নেই। আমাদের কর্মসূচিতে সরকার অনুমতি দেয় না। আরো বাঁধা সৃষ্টি করে। কারণ এ সরকার জনগণের ভোটের সরকার নয়। আমরা ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য জনগণকে সাথে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

মতবিনিময় সভায় বক্তব্য দেন- কেন্দ্রীয় বিএনপির শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী ও কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।

এসময় বিএনপির কেন্দ্রীয় সদস্য ওবায়দুল হক নাছির, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক হাসানুজ্জামিল শাহীন, সদস্য সচিব মাহমুদুল হক সানু, যুগ্ম আহবায়ক কাজী শফিকুর রহামান লিটন, আমল ব্যানার্জী, দেওয়ান শফিকুল ইসলাম ও সিনিয়র সদস্য বেনজির আহমেদ টিটুসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বিকালে আহ্বায়ক কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় অঙ্গ সহযোগী সংগঠনসহ বিএনপির বিভিন্ন ইউনিটের কমিটি ভেঙে নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহিত হয়। যতদূত সম্ভব সকল ইউনিটের সম্মেলন শেষে জেলা বিএনপির সম্মেলনের মধ্য দিয়ে নতুন নেতৃত্ব বাছায়ের সিদ্ধান্ত হয়।

(ঢাকাটাইমস/৫ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :