শেরপুরে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের মামলায় যুবক গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২১, ২১:১৫

শেরপুরের শ্রীবরদীতে বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের মামলায় ওবাইদুল্লাহ হোসেন ওরফে ওবাইদুল (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। রবিবার বিকালে ঢাকার উত্তর আদাবর এলাকার আলিফ হাউজিংয়ের পানির পাম্পের গলি থেকে ওই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ওবাইদুল্লাহ উপজেলার পোড়াগর গ্রামের আব্দুল্লাহর ছেলে।

শেরপুরের দায়িত্বে থাকা র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, চলতি বছরের ২০ নভেম্বর দুপুরে পোড়াগর গ্রামের ওই প্রতিবন্ধী তরুণীকে ঘরে রেখে তার মা পাশের নিকট আত্মীয়ের বাড়িতে যায়। এ দিন আর কেউ না থাকার সুযোগে ওবাইদুল্লাহ সুযোগ বুঝে ওই বাড়িতে ঢুকে। সেই সঙ্গে প্রতিবন্ধী তরুণীকে জোর করে টানা হেঁচড়া করে বসতঘরের বারান্দার গোসল খানায় নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়।

পরে ২২ নভেম্বর ভিকটিমের ভাই বাদী হয়ে শ্রীবরদী থানায় ধর্ষণে অভিযুক্ত ওবাইদুল্লাহ হোসেন ওরফে ওবাইদুলকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

একপর্যায়ে বুদ্ধি প্রতিবন্ধী ওই তরুণীর ধর্ষণ মামলার আসামিকে গ্রেপ্তার করতে র‌্যাব-১৪ তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় রবিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল ঢাকার উত্তর আদাবর এলাকার আলিফ হাউজিংয়ের পানির পাম্পের গলি থেকে ওই অভিযুক্তকে গ্রেপ্তার করে।

পরে ওই আসামিকে শ্রীবরদী থানায় হস্তান্তর করা হয়। গ্রেপ্তারের সময় ওবাইদুল্লাহর কাছ থেকে সিমসহ একটি মোবাইল ফোন সেট এবং নগদ সাড়ে ৩০০ টাকা জব্দ করা হয়।

(ঢাকাটাইমস/৫ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :