স্পর্শিয়ার হাতে এত কাজ!

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ ডিসেম্বর ২০২১, ১৩:০৫ | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০২১, ১২:৫৯

বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। একসময়ে ছোট পর্দায় অভিনয় করা এই নায়িকা বর্তমানে চুটিয়ে কাজ করছেন বড় পর্দায়। চলতি বছরে মুক্তি পায় স্পর্শিয়া অভিনীত ‘নবাব এলএলবি’। অনন্য মামুন পরিচালিত এ ছবির প্রধান দুটি চরিত্রে ছিলেন শাকিব খান ও মাহিয়া মাহি।

‘নবাব এলএলবি’ মুক্তির পর সেভাবে আলোচনায় নেই স্পর্শিয়া। তবে কি তার হাতে কোনো কাজ নেই? সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রশ্নের জবাব স্পর্শিয়াই দিয়েছেন। জানিয়েছেন, আলোচনায় নেই সত্যি, তবে তার হাতে কাজের কোনো অভাব নেই। নায়িকা এও জানান, আলোচনায় থাকার জন্য তিনি কাজ করেন না।

ওই সাক্ষাৎকার থেকে জানা যায়, বর্তমানে ‘ক্ষমা নেই’ নামে একটি ছবির শুটিং করছেন স্পর্শিয়া। ইতোমধ্যে প্রথম লটের শুটিং শেষ হয়েছে। শিগগিরই দ্বিতীয় লটের শুটিং শুরু হবে। এরপর নতুন বছরের ফেব্রুয়ারি থেকে দুটি ছবির শুটিং আছে তার। স্পর্শিয়া বলেন, ছবির কাজ চলছে, কিন্তু মুক্তি আটকে আছে।’

আগামী ফেব্রুয়ারিতে স্পর্শিয়া শুরু করতেন যাচ্ছেন এইচ আর হাবিবের সায়েন্স ফিকশন ছবি ‘জল কিরণ’-এর শুটিং। এই পরিচালকের অ্যাকশন ঘরানার ‘রক্ত ময়ূর’ নামে একটি ছবিতেও অভিনয় করেছেন তিনি। সেখানে তার নায়ক নিরব।

একই নায়কের সঙ্গে মুক্তির অপেক্ষায় আছে স্পর্শিয়ার ‘ফিরে দেখা’ ও ‘মানুষের বাগান’ নামে দুটি ছবি। এর মধ্যে ‘ফিরে দেখা’ পরিচালনা করেছেন চিত্রনায়িকা রোজিনা। সেখানে তিনি অভিনয়ও করেছেন। অন্যদিকে, নুরুল আলম আতিকের পরিচালনায় নির্মিত হয়েছে ‘মানুষের বাগান’।

এর আগে চলতি বছরে ‘নবাব এলএলবি’ তে অভিনয় করে বেশ সাড়া ফেলেন স্পর্শিয়া। আলোচনার পাশাপাশি বিতর্কও তৈরি হয় ওই ছবিতে থাকা তার একটি দৃশ্যের সংলাপকে ঘিরে। তার জন্য মামলা মকদ্দমা পর্যন্ত হয়েছিল। গ্রেপ্তার হয়েছিলেন ওই সংলাপে অংশ নেওয়া অভিনেতা শাহিন মৃধা, যিনি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছিলেন।

ওই সংলাপের জন্য পুলিশ বাদী হয়ে মামলা করেছিল ‘নবাব এলএলবি’র পরিচালক অনন্য মামুন এবং সংলাপে অংশ নেওয়া দুই অভিনয়শিল্পী স্পর্শিয়া ও শাহিন মৃধার নামে। পরে অবশ্য মামলার এজাহার থেকে স্পর্শিয়ার নাম বাদ দেওয়া হয়। সেসব ভুলে এখন পুরোদমে কাজে ব্যস্ত ‘কাঠবিড়ালী‘র নায়িকা।

ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :