‘জলকিরণ’ সিনেমায় সৌরভ ফারসী

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২২, ২২:৩৭

তরুণ উদীয়মান অভিনেতা সৌরভ ফারসী এবার সায়েন্স ফিকশন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। কে এফ বেঙ্গল আর অ্যান্ড ডি প্রযোজনা করছেন এই সিনেমাটি।

প্লাজমা বিজ্ঞানী মোসফেক রশিদের তত্বাবধানে নির্মিত হবে চলচ্চিত্রটি। গত ২ জানুয়ারি রাজধানীর মগবাজারের একটি রেস্তোরাঁয় এই সিনেমার ফার্স্টলুক উন্মোচন হয়৷

এসময় উপস্থিত ছিলেন ছবির দুই প্রধান পাত্র-পাত্রী স্পশিয়া ও নিরব৷ আরও উপস্থিত ছিলেন সিনেমাটির শিল্পী, আরমান পারভেজ মুরাদ, রাশেদ মামুন অপু,সৌরভ ফারসী, সুজন হাবিব।

পরিচালনার পাশাপাশি এ ছবির কাহিনি, সংলাপ, চিত্রনাট্য করেছেন এইচ আর হাবিব। তিনি বলেন, একটু ভিন্নধর্মী আমেজ আনতে আমরা ‘জলকিরণ’ সিনেমাটি তৈরি করতে যাচ্ছি।এর ইংরেজি নাম হবে WET RADIANCE'।

শিশু কিশোরসহ সব শ্রেণির দর্শকদের জন্যই এই ছবি নির্মিত হতে যাচ্ছে। আমরা সায়েন্স ফিকশন বলতে ভাবগাম্ভীর, নাশ- বিনাশ বা যুদ্ধজয়ের গল্প দেখি। এই ছবি সায়েন্স ফিকশন চলচ্চিত্রের প্রচলিত ধারার বাইরে। মূলত সিচুয়েশনাল কমেডি ঘরানার ছবি ‘জলকিরণ’।

উল্লেখ্য এর আগে সৌরভ ফারসী খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক এর সরকারি অনুদান প্রাপ্ত ‘আশীর্বাদ’ সিনেমায় অভিনয় করেছেন। যেটি এখন মুক্তির অপেক্ষায় আছে।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :