আলাদা হয়েও বারবার একসঙ্গে আমির-কিরণ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২২, ১০:৩২

বিবাহ বিচ্ছেদ হওয়ার পরও বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান এবং তার সাবেক স্ত্রী কিরণ রাওকে একসঙ্গে দেখা গেছে একাধিক বার। সেসব ছবি নিমেষে ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিচ্ছেদ যে তাদের বন্ধুত্বের সম্পর্কের উপর মাটি ফেলতে পারেনি, তা ভীষণভাবে স্পষ্ট।

এবার সেই বন্ধুত্বের উপর ভরসা রেখেই একসঙ্গে কাজ করতে চলেছেন সাবেক তারকা দম্পতি আমির খান ও কিরণ রাও। তাদের দাম্পত্যের ভাঙ্গন যে পেশাদার সম্পর্কের দেওয়ালে ফাটল ধরাতে একেবারেই পারেনি, এই ঘটনা থেকেই তা স্পষ্ট।

এক দশক পর নতুন ছবি পরিচালনার কাজে হাত দিয়েছেন কিরণ রাও। সেই ছবি প্রযোজনার দায়িত্ব নিয়েছেন আমির খান। ইতোমধ্যে ছবিটির কাজও শুরু হয়ে গেছে। গত সপ্তাহে পুণেতে শুটিং করেছেন কিরণ।

নাম প্রকাশে অনিচ্ছুক আমির খানের এক ঘনিষ্ঠজন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আমির-কিরণের মধ্যে বন্ধুত্ব এখনও অটুট। তাই তো কিরণের নতুন প্রজেক্টের কথা শুনে এতই ভালো লেগেছে আমিরের, যে সেই ছবি প্রযোজনার দায়িত্ব স্বেচ্ছায় নিজের কাঁধে তুলে নিয়েছেন।

তবে এই প্রথম নয়। এর আগেও একসঙ্গে কাজ করেছেন আমির-কিরণ। ২০১১ সালে সাবেক স্ত্রীর পরিচালনায় ‘ধোবি ঘাট’ ছবিতে অভিনয় করেছিলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

গত বছর ১৫ বছরের দাম্পত্যে ইতি টানেন আমির ও কিরণ। এই জুটির বিবাহ বিচ্ছেদ বেশ অবাক করে সকলকে। যদিও সে সময় তারা যৌথ বিবৃতি দিয়ে জানান, ব্যক্তিগত জীবনে আলাদা হলেও কাজের জায়গায় তারা একসঙ্গে থাকবেন। করছেনও তাই।

ঢাকাটাইমস/১৬জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :