ইরফান কতটা সক্রিয় নিজ ওয়ার্ডে, রাজনীতিতে হাজী সেলিমপুত্রের আগ্রহ কি আগের মতোই?

কৌশিক রায়, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জানুয়ারি ২০২২, ১৯:৩০ | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২২, ১৮:৩১

ঢাকার ধানমণ্ডি এলাকায় নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধর করে গ্রেপ্তার হন ইরফান সেলিম। পরে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ওয়ার্ড কাউন্সিলর পদ খোয়াতে হয় হাজী সেলিমপুত্রকে।

২০২০ সালের ২৪ অক্টোবর ধানমণ্ডি এলাকায় নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের পর পরদিন গ্রেপ্তার হয়ে ছয় মাস কারাবাসের পর তার বিরুদ্ধে কয়েকটি মামলায় জামিন পেয়ে ইরফান সেলিম কারামুক্ত হন।

ইরফান সেলিমের বাবা হাজি সেলিম আওয়ামী লীগের সংসদ সদস্য এবং শ্বশুর একরামুল করিম চৌধুরীও আওয়ামী লীগের সংসদ সদস্য। মা গুলশান আরা সেলিম অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের ওয়ার্ড কমিশনার ছিলেন।

৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদ হারানো সেলিম তার ওয়ার্ডে রাজনীতি ও নানান সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে সক্রিয়। ওয়ার্ড কাউন্সিলর না থাকলেও ওয়ার্ডে দলীয় রাজনীতিতে হাজী সেলিমপুত্রের আগ্রহ ঠিক আগের মতোই আছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব কর্মকাণ্ড নিয়ে সরবও আছেন।

দলীয় বিভিন্ন কর্মকাণ্ডের পাশাপাশি এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড, খেলাধুলা, ব্যবসায়ী সমবায় সমিতির নানান অনুষ্ঠানে ইরফান সেলিম নিজেকে ব্যস্ত রেখেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা গেছে, ইরফান সেলিম তার ব্যক্তিগত পেইজে বিভিন্ন কর্মকাণ্ডের ছবি ও ভিডিও শেয়ার করছেন নিয়মিত।

গত বছরের ১৫ ডিসেম্বর তার ওয়ার্ডে সেকেন্ডারি ট্রান্সফার স্টেশনের উদ্বোধনের ছবি দিয়েছেন। ওই ছবিতে দেখা যায়, সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন উদ্বোধন করেছেন ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তার সঙ্গে আছেন ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম। এছাড়া ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী কামাল উদ্দিন কাবুলসহ আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরাও সেখানে ছিলেন।

সবশেষ ইরফান সেলিম শ্যালক শাবাব চৌধুরীর বিবাহ অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। গত ২১ জানুয়ারি ঢাকার স্থানীয় এক হোটেলে জাঁকজমক ও বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় ওই বিয়েটি হয়।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/কেআর/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বিশেষ প্রতিবেদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :