আলফাডাঙ্গায় অটোভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২২, ২০:০৯

ফরিদপুরের আলফাডাঙ্গায় অটোভ্যান ও মোটরসাইকেল সংঘর্ষে ট্রাকচাপায় সালাহউদ্দিন মোল্যা (২৮) নামে এক মোটরসাইকেল আরোহীর নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হন।

শুক্রবার বিকাল ৩টার দিকে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের বড়গা নতুন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেলচালক রমিজউদ্দীন মোল্যাকে (২৩) মারাত্মক আহত অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সালাহউদ্দিন মোল্যা উপজেলার বুড়াইচ ইউনিয়নের শিয়ালদী গ্রামের খিজির আহমেদের বড় ছেলে। আহত রমিজউদ্দীন মোল্যা একই এলাকার ইনামুল হক রুবেলের ছেলে। সালাহউদ্দীন ও রমিজউদ্দীন সম্পর্কে চাচাতো ভাই।

পারিবারিক সূত্রে জানা গেছে, জুমার নামাজ শেষে নিজ বাড়ি থেকে সালাউদ্দিন ও রমিজউদ্দীন মোটরসাইকেল যোগে পাশের বোয়ালমারী উপজেলার মাটকুমড়া গ্রামে তাদের আত্মীয় বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। বিপরীত দিক সহস্রাইল বাজার হতে ভ্যানভর্তি ডিম নিয়ে এক ভ্যানচালক মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়ক দিয়ে বোয়ালমারী আসার পথে বড়গা নতুন বাজারে পৌঁছালে তাদের মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলের পেছনে থাকা সালাহউদ্দিন ছিটকে গিয়ে রাস্তায় পড়ে গেলে চলন্ত একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাদের দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। ফরিদপুর যাওয়ার পথে সাতৈর বাজার এলাকায় পৌঁছালে সালাহউদ্দীনের মৃত্যু হয়। পরে আবার বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ফিরিয়ে আনলে চিকিৎসক সালাহউদ্দীনকে মৃত ঘোষণা করেন।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আমীর হামজা বলেন, যে মারা গেছে তার মাথার নিচের অংশ ছুটে গেছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ফরিদপুর পাঠানো হয়। কিছুক্ষণ পরে তাকে মৃত অবস্থায় আবার হাসপাতালে আনা হয়েছিল।

এ বিষয়ে বোয়ালমারী থানার উপ-পরিদর্শক উত্তম কুমার সেন জানান, সড়ক দুঘর্টনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ভ্যান ও মোটরসাইকেল থানায় আনা হয়েছে। লাশ পরিবারের লোকজন কাউকে কিছু না জানিয়ে বাড়িতে নিয়ে গেছেন।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :