ফেনী স্টুডেন্টস এসোসিয়েশন অব কুমিল্লা ইউনিভার্সিটি পরিষদের নতুন কমিটি গঠিত

কুবি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ মার্চ ২০২২, ১৩:৩৭ | প্রকাশিত : ১৪ মার্চ ২০২২, ১১:৫২

ফেনী স্টুডেন্টস এসোসিয়েশন অব কুমিল্লা ইউনিভার্সিটি কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ১০ম আবর্তনের শিক্ষার্থী মো. জাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আইন বিভাগের ১১তম আবর্তনের শিক্ষার্থী মো. মুসা ভূঁইয়া নির্বাচিত হয়েছেন।

রবিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে সহ সভাপতি হিসেবে রয়েছেন ইমদাদুল হক মিরণ, শিবম সাহা দিবস, জান্নাতুল বাকী সূচনা, মোমিন শুভ, জাওয়াদ আহসান, ইরফান খান সামি, মীর শাহাদাত হোসেন, মেহেনাজ সুলতান, আবদুল্লাহ তুষার, শাখাওয়াত হোসেন শামীম, যুগ্ম - সাধারণ সম্পাদক হিসেবে আছেন মো. নুরুল হুদা জনি, মো. জানে আলম মজুমদার, মো. ফোরকান আহমেদ, ইব্রাহীম বাবলু, এনায়েত তুষার, মো. দেলোয়ার, নাহিদুল হাসান, দীপা দেবী, সাইরা কবির, আবদুল আউয়াল, নূরুল আফছার আরিফ, জান্নাতুল মাওয়া, সাইয়েদ আবদুল্লাহ মো. জাবেদ।

এছাড়া কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন মো. আতিকুল ইসলাম,

এছাড়া সহ-সাংগঠনিক সম্পাদক আছেন আনোয়ার হোসেন, আবদুল মোমিন, সাখাওয়াত হোসেন, মেহেদী হাসান অপু, নিশাত তামান্না বিনতে কামাল, কেফায়েত উল্লাহ, মো. নাঈম, রাহিদুল ইসলাম, জয়জিত চক্রবর্তী, মো. ওবায়েদুল্লাহ, নিশাত তাসনীম, মারিয়া সুলতানা, তানজিনা আক্তার রিমু, ইসরাত জাহান পপি, সুমাইয়া আক্তার বৃষ্টি, সৈয়দা মনিরা হোসেন, রাজিয়া সুলতান, শিরিন আক্তার, তাহমিনা আক্তার, জেসমিন আক্তার, অর্থ সম্পাদক হিসেবে আছেন নুরুল আহাদ ফারহান এবং সাজেদা সুলতানা অনি, দপ্তর সম্পাদক ফখরুল ইসলাল ও উপ-দপ্তর সম্পাদক হিসেবে আছেন আবরার ফাহিম, নারী বিষয়ক সম্পাদক সুরাইয়া জাহান চাঁদনী, উপ-নারী বিষয়ক সম্পাদক রুবাইয়া আঁখি, প্রচার সম্পাদক হিসেবে আছেন ইমরুল এসহান, উপ-প্রচার সম্পাদক রবিউল আউয়াল রবিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জামিল এহসান, আহাম্মেদ রিদোয়ান, মেহেদী হাসান, নাঈম উদ্দিন খন্দকার, ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসাইন, সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাদিয়া আফরিন, হুমায়রা কবির, ইসরাত জাহান প্রিয়া, আপ্যায়ন বিষয়ক সম্পাদক অনন মজুমদার, সাখাওয়াত হোসাইন, অর্পিতা সাহা।

নবনির্বাচিত সভাপতি মো. জাহিদুল ইসলাম বলেন, একটা সংগঠন তখনই আগাবে যখন সদস্যরা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করবে৷ আঞ্চলিকতার পরিচয় ধারণ করার জন্য এই সংগঠন একটা বড় জায়গা। আমার সংগঠন আমি কতটা ধারণ করলাম এটাই বড়। একা আমরা জিরো কিন্ত যখন সবাই ব্যাপারটা আসে তখন আমি বা আমরা অনেক কিছু। সংগঠনকে ধারণ করে সবার আন্তরিকতা, সহযোগিতা আর প্রচেষ্টায় এগিয়ে যাবে আমাদের কুবিয়ানদের এই প্ল্যাটফর্ম। সবার জন্য দোয়া আর ভালোবাসা।

উল্লেখ্য, এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

(ঢাকাটাইমস/১৪মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

ঢাবি অধ্যাপকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তদন্তের অগ্রগতি জানাতে আল্টিমেটাম

ইবি বিজনেস ক্লাবের যাত্রা শুরু; সভাপতি নাজিম, সম্পাদক রাফায়েল

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি হলেন পাবনার দুলাল

স্বাধীন ফিলিস্তিন আন্দোলনে সংহতি জানিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজে সমাবেশ

বেরোবি ও বাংলাদেশ মেরিন একাডেমির মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে পাঠদান

বুধবার থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস

সর্বজনীন পেনশন স্কিম বাতিলের দাবিতে হাবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সভা 

ইবি এবং তুরস্কের ইগদির বিশ্ববিদ্যালয়ের মধ্যে সমঝোতা স্মারক

‘কর্মনিষ্ঠ ও ত্যাগী পেশাজীবীকে প্রতিষ্ঠান সবসময় মনে রাখবে’

এই বিভাগের সব খবর

শিরোনাম :