প্রেমিকার আবদার মেটাতে মায়ের সঙ্গে অপহরণ নাটক, যুবক আটক

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ এপ্রিল ২০২২, ১৭:১৫ | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০২২, ১৬:৫৬

কিশোরগঞ্জের কুলিয়ারচরে প্রেমিকাকে বেড়াতে নিয়ে যাওয়ার আবদার পূরণ করতে মায়ের সঙ্গে অপহরণের নাটক সাজিয়ে পাঁচদিন পর পুলিশের কাছে প্রেমিকাসহ মো. তামিম মিয়া (২১) নামের এক যুবক আটক হয়েছেন।

তিনি কুলিয়ারচর উপজেলার গোবরিয়া-আব্দুল্লাহপুর ইউনিয়নের লক্ষ্মীপুর ভাটিপাড়া গ্রামের মৃত মো. মাইন উদ্দিন ও মোছা. আফিয়া খাতুনের ছেলে।

এ বিষয়ে তামিমের মা মোছা. আফিয়া খাতুন জানান, ৫ দিন আগে তামিম ঢাকায় একটি জুতার কারখানায় কাজ করবে বলে ২০ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর দিন রাতে তার ফোনে একটি নাম্বার থেকে ফোন আসে তার ছেলে তামিমকে অপহরণ করা হয়েছে। ফোনের ওই পাশ থেকে একটি মেয়ে কণ্ঠে জানায়, যদি তার ছেলেকে জীবিত ফেরত চাই তবে যেকোনোভাবে অতিদ্রুত এক লাখ টাকা দিয়ে ছাড়িয়ে নিতে বলেন।

অসহায় মা কোনো উপায় না পেয়ে ঘটনার দুইদিন পর কুলিয়ারচর থানার দ্বারস্থ হন। পরে কুলিয়ারচর থানা পুলিশ মায়ের অভিযোগের ভিত্তিতে তিনদিনের পরিশ্রমে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার (৬ এপ্রিল) রাতে কিশোরগঞ্জ শহর থেকে তামিমকে উদ্ধার করে।

পরে অপহরণের ঘটনাটি পুলিশের কাছে স্বীকার করে তামিম জানান, প্রেমিকার আবদার মেটাতেই তারা দুজন মায়ের সঙ্গে এই অপহরণের নাটক সাজায়।

এই বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, মায়ের কাছ থেকে অপহরণের অভিযোগ পাওয়ার পরই তথ্য প্রযুক্তির সহায়তা যুবক তামিমকে তাকে উদ্ধার করা হয়েছে। তার পর যুবক ও তার প্রেমিকাকে কাউন্সিলিং করে পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে বলে তিনি।

ঢাকাটাইমস/৭এপ্রিল/এআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :