চুয়াডাঙ্গায় তিন মাদকসেবীর কারাদণ্ড

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মে ২০২২, ২০:৩৪

চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে তিনজন মাদকসেবীর কারাদণ্ড প্রদান করা হয়েছে। সোমবার দুপুরে চুয়াডাঙ্গা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদকসেবনরত অবস্থায় তাদের আটক পুলিশ। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম ভুইয়া ভ্রাম্যমাণ আদালতে তাদের কারাদণ্ড প্রদান করেন।

সাজাপ্রাপ্তরা হলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার দক্ষিণ হাসপাতাল পাড়ার মনিরুল ইসলামের ছেলে কোরবান আলী (৪৫) ও বেলগাছী মুসলিম পাড়ার মৃত মহসিন আলীর ছেলে টেলিয়া খান (৩২) এবং শহরতীর দৌলতদিয়াড় চুনুড়ি পাড়ার মৃত আজমত শেখের ছেলে ওয়াদুদ শেখ (৪৫)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম ভুইয়ার নেতৃত্বে সদর থানার উপ পরিদর্শক শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে চুয়াডাঙ্গা শহরের বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান চালান। এ সময় শহরের বিভিন্ন স্থান থেকে টেলিয়া খান, কোরবান আলী ও ওয়াদুদ শেখকে মাদকসেবনরত অবস্থায় আটক করা হয়। আটকদের প্রত্যেকের কাছ থেকে ১ অ্যাম্পুল করে ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশন উদ্ধার করা হয়।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম ভুইয়া প্রত্যেককে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। সাজাপ্রাপ্তদের জেলহাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৯মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :