ক্লপের লিভারপুল সর্বকালের সেরা: জেরার্ড

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ মে ২০২২, ১৮:৩৩ | প্রকাশিত : ১০ মে ২০২২, ১৮:১৫

দুর্দান্ত সময় পার করছে ইংলিশ ক্লাব লিভারপুল। চলতি মৌসুমে একটি শিরোপা জেতার পাশাপাশি দুটি ট্রফির ফাইনালে অবস্থান করছে। আবার কপাল পক্ষে কথা বললে লিগেও চ্যাম্পিয়ন হতে পারে ক্লাবটি। সবকিছু বিবেচনা করে জার্গেন ক্লপের লিভারপুলকে ক্লাবটির ইতিহাসের সর্বকালের সেরা বলে অ্যাখ্যায়িত করেছেন অ্যাস্টন ভিলা কোচ স্টিভেন জেরার্ড।

লিগে শিরোপা জিততে হলে জয়ের কোনো বিকল্প নেই লিভারপুলের। তাতেও নিশ্চিতে থাকতে পারছেন না ক্লপের শিষ্যরা। চ্যাম্পিয়ন হতে হলে তাদের অপেক্ষা করতে হবে ম্যান সিটির হারের দিকেও।

লিগে মঙ্গলবার রাতে মুখোমুখি হবে লিভারপুল ও অ্যাস্টন ভিলা। জয়ের নেশায় বুঁদ হয়ে থাকা লিভারপুলের বিপক্ষে ম্যাচটি যে খুব একটা সহজ হবে না- সেটা ধরেই নিয়েছেন অ্যাস্টন ভিলা কোচ জেরার্ড। অবশ্য নিজের সাবেক ক্লাবকে প্রশংসাতেও ভাসিয়েছেন তিনি।

লিভারপুলের প্রশংসায় পঞ্চমুখ হয়ে জেরার্ড বলেন, ‘লিভারপুলের খেলায় আগের চেয়ে অনেক পরিবর্তন এসেছে। তাদের খেলায় হয়েছে গতিময়। আমি মনে করি, ক্লপের অধীনে থাকা লিভারপুল তার ক্লাব ইতিহাসের সর্বকালের সেরা। এটা বর্তমান দলের গতি, মানসিকতা এবং লড়াকু মানসিকতার কারণে।’

উল্লেখ্য, লিগ টেবিলে এখন পর্যন্ত ৩৫টি ম্যাচ খেলেছে লিভারপুল। এতে ২৫টি জয় এবং ৮ ড্রয়ে ৮৩ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে অবস্থান করছে সালাহ-মানের ক্লাব। এদিকে ৩৪ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের এগারো নম্বরে অবস্থান অ্যাস্টন ভিলার। আর ৩৫ ম্যাচে ৮৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ম্যান সিটি।

(ঢাকাটাইমস/১০মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :