নওগাঁয় মাদকসেবীকে ধরে পুলিশে দিলেন চেয়ারম্যান

নওগাঁ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২২, ১৩:০৬
আটক মাদকসেবী সম্পদ মন্ডল

নওগাঁয় মাদকসেবনরত অবস্থায় এক মাককসেবীকে ধরে পুলিশে দিলেন ইউপি চেয়ারম্যান। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে নওগাঁর উপজেলার শৈলগাছী ইউনিয়নের রামরায়পুরে এই ঘটনা ঘটে।

আটক মাদকসেবী সম্পদ মন্ডল চকচাঁপাই গ্রামের আব্দুল মজিদ মন্ডলের ছেলে।

স্থানীয় শৈলগাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন সরদার জানান, তিনি স্থানীয় বাজারে কাজ শেষে বাড়ি যাচ্ছিলেন রামরায়পুর স্কুলের পাশে দিয়ে। এ সময় স্কুলের ভেতর থেকে মদ ও গাঁজার তীব্র গন্ধ বের হচ্ছিল। ভেতরে ঢুকতেই নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় মোবাইলের লাইট জ্বালিয়ে ৫-৬ জনকে মাদক সেবন করতে দেখেন। কাছে গিয়ে সম্পদ মণ্ডলকে জাপটে ধরে ফেলেন। এ সময় বাকিরা পালিয়ে যায়। পরে থানায় খবর দিলে পুলিশ এসে তাকে নিয়ে যায়।

তিনি আরও বলেন, সম্পদ মন্ডল মাদক সেবনের জন্য বাজারের বিভিন্ন দোকানদারের কাছে চাঁজা দাবি করতো৷ চাঁদা না দিলে দোকানদারের সঙ্গে মারামারি ও হুমকি দেয়ার মতো ঘটনাও আছে তার বিরুদ্ধে। তার নামে থানায় মামলাও আছে।

এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জুয়েল বলেন, সম্পদ মন্ডলের নামে চাঁদাবাজির মামলা রয়েছে থানায়। তাছাড়া সে একজন মাদকসেবী। সে পালিয়ে থাকতো। শুক্রবার রাতে রামরায়পুর স্কুলে মাদকসেবন করার সময় স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন সরদার তাকে আটক করে থানায় খবর দিলে পুলিশ তাকে সেখান থেকে নিয়ে আসে থানায়। বর্তমানে সম্পদ মন্ডল থানা হেফাজতে আছে। শনিবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

(ঢাকাটাইমস/২১মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :