বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনে এক কোটি টাকা দিল ডিএসই

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মে ২০২২, ১৮:১৫

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের তহবিলের জন্য সংরক্ষিত এক কোটি টাকার চেক শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে হস্তান্তর করেছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

সোমবার শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ানের কাছে চেকটি হস্তান্তর করেন ডিএসইর শ্রমিক কল্যাণ তহবিলের বোর্ড অব ট্রাস্ট্রির চেয়ারম্যান মো. কাজী মামুন।

ডিএসই জানায়, শ্রমিক কল্যাণ তহবিলের বোর্ড অব ট্রাস্টি, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন আইন, ২০০৬ এর ধারা ১৪ এবং বাংলাদেশ শ্রম আইন, ২০০৬ (সংশোধিত ২০১৮) এর ধারা ২৩৪ (১) (খ) অনুযায়ী ডিএসই ২০১৯-২০২০ এবং ২০২০-২০২১ অর্থবছরের “বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন” তহবিলের জন্য সংরক্ষিত ১ কোটি ৪ লাখ ৯৩ হাজার ৪৬১ টাকার চেক হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা স্টক এক্সচেঞ্জের মহাব্যবস্থাপক মো. ছামিউল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক ও ট্রাস্টি বোর্ডের সদস্য মোহাম্মদ শফিকুল ইসলাম ভূঁইয়া, জেষ্ঠ ব্যবস্থাপক ও ট্রাস্টি বোর্ডের সচিব আহসান হাবিব ও ট্রাস্টি বোর্ডের সদস্য নাদিয়া আফরিন লিজা। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বেগম জেবুন্নেছো করিম (রপ্তানীমূখী শিল্প ও আইও অনুবিভাগ, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের মহাপরিচালক (যুগ্ম সচিব) গোকুল কৃষ্ণ ঘোষ এবং প্রতিমন্ত্রীর একান্ত সচিব আবু হাসনাত মো. মঈনউদ্দিন।

(ঢাকাটাইমস/২৫মে/বিএস/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :