চাঁদপুরে ছিনতাইকৃত ১৮ টন সয়াবিন নোয়াখালীতে উদ্ধার, আটক ৩

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুন ২০২২, ২১:২২

চাঁদপুর থেকে ছিনতাই হওয়া ১৮ টন সয়াবিন বীজ উদ্ধার ও ৩ ছিনতাইকারীকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ।

শনিবার ছিনতাই হওয়া সয়াবিন নোয়াখালী মাইজদী এলাকা থেকে উদ্ধার করে চাঁদপুর মডেল থানায় নিয়ে আসা হয়। আটককৃতদের শনিবার বিকালে আদালতে পাঠালে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মডেল থানা সূত্রে জানা গেছে, বরিশাল মুলাদির থেকে ১৮ টন সয়াবিন নৌপথে চাঁদপুর আসার পর ট্রান্সপোর্টের মাধ্যমে একটি ট্রাকের লোড করে লক্ষ্মীপুর বিসিকে পাঠানো হয়।

ট্রাক চালক ও হেলপার সেই মাল বিসিকে না নিয়ে মাইজদী জনৈক এক ব্যবসায়ীর কাছে ৪ লাখ টাকায় বিক্রি করেন। মাল বিক্রির টাকা নিতে আসলে স্থানীয় ব্যবসায়ীরা তিনজনকে আটক করে পুলিশে খবর দেয়।

চাঁদপুর থেকে ছিনতাই হওয়া মালের সন্ধান পাওয়ার পরেই চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া ঘটনাস্থলে গিয়ে ছিনতাই হওয়া সয়াবিন উদ্ধারসহ ৩ জনকে আটক করে।

পুলিশ জানান, এর পূর্বেও চাঁদপুর থেকে বেশ কয়েকটি ট্রাকসহ মাল ছিনতাই হওয়ার ঘটনা ঘটে। অবশেষে ছিনতাই হওয়া সয়াবিন উদ্ধার করা সম্ভব হয় এর সঙ্গে যারা জড়িত রয়েছে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৪জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :