সানি লিওনের অতীত জানলে কী করবে সন্তানরা? শঙ্কায় অভিনেত্রী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুন ২০২২, ১০:৩০

একসময় বিশ্বের অন্যতম সেরা পর্ন অভিনেত্রী ছিলেন সানি লিওন। সেই জগৎ ছেড়েছেন এক যুগ আগে। ২০১২ সাল থেকে কাজ করছেন বলিউডে। আগের থেকে তার এই পেশাটা অনেকটাই সম্মানের। তবে পর্ন দুনিয়া ছেড়ে বের হয়ে এলেও অতীত পিছু ছাড়ছে না সানির। ভবিষ্যত নিয়ে চিন্তায় তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই আশঙ্কার কথাই প্রকাশ করেছেন সাবেক এই কানাডিয়ান পর্নস্টার। সানি লিওনের আশঙ্কা, অতীতের কথা জেনে ফেললে কী বলবে তার তিন সন্তান আসের, নোয়া এবং নিশা? তাদের মা একসময় বিশ্বের নামকরা পর্ন অভিনেত্রী ছিলেন। এটা জানার পর কি তারা আমাকে ঘৃণা করবে?

সানির কথায়, ‘আমার জীবনের অনেক কিছুই ছেলে-মেয়েদের পছন্দ নাও হতে পারে। সেই অনেক কিছুটা কী, তা নতুন করে বলার প্রয়োজন নেই। আমি আমার অতীতের পেশা সম্পর্কে ওদের সঙ্গে খোলাখুলি কথা বলব। যাতে কেউ এ বিষয়ে ওদের কোনো প্রশ্ন করলে ওরা উত্তর দিতে পারে।’

বলিউডের এই ‘বেবিডল’ তারকা আরও বলেন, ‘আমি আমার মতো সিদ্ধান্ত নিয়েছিলাম। ওরাও চাইলে ওদের মতো সিদ্ধান্ত নিতে পারে। সে স্বাধীনতা আমি ওদের দেব। সম্প্রতি আমি আমার মেয়ে নিশাকে বলেছি, ও ওর পিয়ানোর প্রতি ভালোবাসার জন্য বিশ্বভ্রমণ করতে পারে।’

বর্তমানে এক ছেলে আসের এবং দুই মেয়ে নোয়া ও নিশার মা সানি লিওন। ২০১৭ সালে মহারাষ্ট্রের লাতুরের এক অনাথ আশ্রম থেকে মেয়ে নিশাকে দত্তক নেন সানি। পরে সারোগেসির মাধ্যমে সানি এবং ড্যানিয়েল ওয়েবারের সংসারে আসে তাদের আরও দুই সন্তান আসের ও নোয়া। ২০১১ সালে সানি ও ড্যানিয়েল বিয়ে করেন।

(ঢাকাটাইমস/০৯ জুন/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :