ভাইস-চ্যান্সেলর অ্যাওয়ার্ড পাচ্ছেন খুবির সাত শিক্ষক

খুবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুন ২০২২, ২১:৫৬

গবেষণায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ভাইস-চ্যান্সেলর অ্যাওয়ার্ড ২০২০ ও ২০২১ পাচ্ছেন খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) সাতজন শিক্ষক। অ্যাওয়ার্ডে ২০২০ সালের জন্য চারজন ও ২০২১ সালের জন্য তিনজন শিক্ষক মনোনীত হয়েছেন।

সোমবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক খান গোলাম কুদ্দুস স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের শহিদ তাজউদ্দীন আহমদ ভবনের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে এ অ্যাওয়ার্ড দেবেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মাহমুদ হোসেন।

বিশেষ অতিথি থাকবেন প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. হোসনে আরা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন গবেষণা সেলের পরিচালক অধ্যাপক ড. আশীষ কুমার দাস।

২০২০ সালের জন্য মনোনীত শিক্ষকরা হলেন- গণিত ডিসিপ্লিনের অধ্যাপক ড. মো. হায়দার আলী বিশ্বাস, ফরেস্ট্রি অ্যান্ড উড টেকনোলজি ডিসিপ্লিনের অধ্যাপক ড. মো. কামরুজ্জামান, বাংলা ডিসিপ্লিনের অধ্যাপক ড. মো. রুবেল আনছার ও অর্থনীতি ডিসিপ্লিনের প্রভাষক সৈয়দ আফরোজ কেরামত।

২০২১ সালের জন্য মনোনীত শিক্ষকরা হলেন- ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই) ডিসিপ্লিনের অধ্যাপক ড. আব্দুল্লাহ-আল নাহিদ, ফরেস্ট্রি অ্যান্ড উড টেকনোলজি (ফউটে) ডিসিপ্লিনের অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম এবং ডেভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিনের প্রভাষক মো. আশফিকুর রহমান।

এছাড়া একই স্থানে বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ে একজন করে কর্মকর্তা ও কর্মচারীকে প্রথমবারের মতো শুদ্ধাচার পুরস্কার দেওয়া হবে। পুরস্কারপ্রাপ্ত কর্মকর্তা হলেন- ইংরেজি ডিসিপ্লিনের সহকারী রেজিস্ট্রার রাজিয়া সুলতানা ও কর্মচারী হলেন রেজিস্ট্রার কার্যালয়ের অফিস অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার অপারেটর মো. রাকিবুল ইসলাম।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সব বিভাগীয় প্রধান ও শাখা প্রধানকে উপস্থিত থাকতে অনুরোধ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৭জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :