নাট-বল্টু খুলে আবার টিকটক, যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক ঢাকাটাইমস
| আপডেট : ৩০ জুন ২০২২, ১৭:৫২ | প্রকাশিত : ৩০ জুন ২০২২, ১৩:৫৩

পদ্মা সেতুর নাট-বল্টু খুলে টিকটক ভিডিও বানানোর পৃথক একটি ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট (সিটিটিসি)। তার নাম মাহাদি হাসান (২৭)।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মিন্টো রোডের ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে সিটিটিসির অতিরিক্ত পুলিশ কমিশনার আসাদুজ্জামান এ তথ্য জানান।

গ্রেপ্তার মাহাদীর বাড়ি মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার ধীপুর ইউনিয়নের রব নগরকান্দী গ্রামে। মঙ্গলবার ভোরে লক্ষ্মীপুর থেকে তাকে গ্রেপ্তার করে সিটিটিসি।

আসাদুজ্জামান বলেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পরে পদ্মা সেতু একটি সাফল্যের প্রতীক। দেশের এই সফলতাকে হেয় প্রতিপন্ন ও প্রশ্ন বিদ্ধ করার জন্য পরিকল্পিতভাবে এ কাজ করেছে।

তিনি বলেন, তিন মিনিটের ওই স্বল্প সময়ের ভিডিওতে নাট হাতে করে কথা বলা মাহাদী হাসান (২৭) কে গ্রেপ্তার করা হয়েছে। তবে তার কাছ থেকে নাট খোলার কাজে ব্যবহৃত যন্ত্রপাতি উদ্ধার করা যায়নি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ডিএমপির সিটিটিসি সাইবার ইন্টেলিজেন্স ডিভিশনের উপপুলিশ কমিশনার মিশুক চাকমা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাইদ নাসিরুল্লাহ, অতিরিক্ত উপপুলিশ কমিশনার হাফিজ আল আসাদ, সহকারী পুলিশ কমিশনার আরিফুল হোসেইন তুহিন ও সহকারী পুলিশ কমিশনার অমিত কুমার দাশ।

গ্রেপ্তার মাহাদীর বিরুদ্ধে মুন্সীগঞ্জের পদ্মা সেতু উত্তর থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করা হয়েছে।

গত ২৫ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বহুল প্রতীক্ষিত পদ্মা সেতুর উদ্বোধন করেন। পরদিন ২৬ জুন ভোর থেকে এই সেতু যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়।

পদ্মা সেতু উদ্বোধনের পর ফেসবুকে ‘পদ্মা সেতুর নাট খুইল্লা গেছে’ মন্তব্য করে ফেসবুকে ভিডিও পোস্ট করেন মাহাদী। পরবর্তীতে তা ভাইরাল হয়ে গেলে মাহাদী বাড়িতে না এসে পলাতক থাকেন।

এর আগে নাট খুলে টিকটক করার আরেকটি ঘটনায় গত ২৭ জুন বায়েজিদ তালহা নামে প্রথমে একজনকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে। বর্তমানে তিনি সিআইডি হেফাজতে সাতদিনের রিমান্ডে আছেন।

(ঢাকাটাইমস/৩০জুন/এএইচ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :