বিবাহিত গোবিন্দর সঙ্গে একই হোটেলে রানি, অতঃপর...

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০২২, ১০:৩৭

বলিউডে একসময় রাজত্ব করেছেন গোবিন্দ। রোমান্টিক কমেডি ঘরনার সিনেমায় একের পর এক হিট দিয়ে গেছেন। কিন্তু জানেন কি, নব্বই দশকের এই হিট নায়কের সংসার একসময় ভাঙতে ভাঙতে বেঁচে গিয়েছিল। গোবিন্দকে ছেড়ে যাওয়ার হুমকি দিয়েছিলেন তার স্ত্রী সুনীতা আহুজা।

কিন্তু কেন? শোনা যায়, এর নেপথ্যে ছিলেন বলিউডের এক নামি নায়িকা। তিনি হলেন রানি মুখার্জী।

গোবিন্দ তখন ক্যারিয়ারের শীর্ষে। রানি সবে পা রেখেছেন বলিউডে। সে সময় বেশকিছু সিনেমায় একসঙ্গে কাজ করেন গোবিন্দ-রানি। দুজনের কেমিস্ট্রি মন ভরিয়েছিল দর্শকদের। তখনই নাকি গোবিন্দর নম্র স্বভাব দেখে তার প্রেমে পড়েন রানি।

গুঞ্জন আছে, এই দুই তারকার পর্দার সম্পর্কের রসায়ন ব্যক্তিগত জীবনেও শুরু হয়েছিল। গোবিন্দ বিবাহিত জেনেও তাকে মন দিয়ে ফেলেন রানি। দুজনকে একসঙ্গে বিভিন্ন পার্টিতে দেখা যেতে শুরু করে। দামি উপহার আদান-প্রদান। সে সময় এক বিনোদন সাংবাদিক হোটেলের ঘরে গোবিন্দ আর রানিকে একসঙ্গে দেখে ফেলেন।

ব্যস, খবর পৌঁছে যায় গোবিন্দর স্ত্রী সুনীতা আহুজার কাছে। স্বামীর ভাগ কোন নারীই বা দিতে চায়। তাই খবরটি শুনেই ক্ষেপে যান সুনীতা। তিনি ঠিক করেন, গোবিন্দর সঙ্গে আর নয়। চলে যাবেন সংসার ছেড়ে। অবস্থা বেগতিক দেখে সাজানো সংসার বাঁচাতে রানির কাছ থেকে নিজে সরিয়ে নেন গোবিন্দ।

১৯৮৭ সালে বিয়ে হয় গোবিন্দা আর সুনীতার। বিয়ের দুই বছরের মাথায় জন্ম হয় মেয়ে টিনার। ছোট ছেলে যশবর্ধনের জন্ম ১৯৯৭ সালে। শিগগির বলিউডে পা রাখার কথা যশবর্ধনের। এদিকে রানি ২০১৪ সালে বিয়ে করেছেন বিখ্যাত প্রযোজক আদিত্য চোপড়াকে। ২০১৫ সালে জন্ম হয় তার মেয়ে আদিরার।

(ঢাকাটাইমস/০৫ জুলাই/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :