জলঢাকায় সাংবাদিকের ওপর হামলা

নীলফামারী প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৫ জুলাই ২০২২, ১৩:১৩ | প্রকাশিত : ১৫ জুলাই ২০২২, ১৩:০১

ছবি তুলতে গিয়ে হামলার শিকার হয়েছেন ঢাকা থেকে প্রকাশিত দৈনিক মানব কন্ঠের জলঢাকা উপজেলা সংবাদদাতা রাশেদুজ্জামান সুমন।

জানা যায়, নীলফামারীর জলঢাকায় জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হতে না পেরে সাইদার রহমান বুলুর ওপর হামলা চালায় পরাজিত প্রার্থী দুলাল হোসেন। এসময় রাশেদুজ্জামান সুমন হামলার চিত্র ধারণ করেন। ঘটনার চিত্র ধারণ করায় দুলাল হোসেন সংবাদকর্মী সুমনের ওপর চড়াও হয়ে তার ওপরও হামলা করেন। এত গুরুতর আহত হয় সংবাদকর্মী রাশেদুজ্জামান সুমন। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাশেদুজ্জামান সুমন বলেন, ‘বৃহস্পতিবার বিকালে ডিমলা সড়কে জাতীয় পার্টির কার্যালয়ে প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকীর পালিত হয়। অনুষ্ঠান শেষে অতর্কিত উপজেলা জাতীয় পার্টির নবনির্বাচিত সাধারণ সম্পাদক সাইদার রহমান বুলুর ওপর হামলা চালান পরাজিত প্রার্থী দুলাল হোসেন। এ সময় আমি ছবি তুলতে গেলে আমার ওপরও হামলা চালান দুলাল। এতে আমার মাথা ফেটে যায়।

স্থানীয়রা আমাদের উদ্ধার করে প্রথমে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান এবং সেখান থেকে পরে রংপুরে স্থানান্তরিত করা হয় আমাদের।’

ঘটনাস্থলে থাকা জলঢাকা পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রিন্স বলেন, সম্প্রতি জলঢাকা উপজেলা ও পৌর কমিটির সম্মেলন অনুষ্ঠিত হয়। জলঢাকা কমিটিতে সাধারণ সম্পাদক পদে পরাজিত হন দুলাল হোসেন।

এ বিষয়ে বক্তব্য জানতে দুলাল হোসেনের মোবাইল ফোনে যোগাযোগ করলেও তিনি ফোন ধরেননি।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, ‘এ বিষয়ে কেউ অভিযোগ জানায়নি। বিষয়টি আমরা দেখছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সাজ্জাদ পারভেজ বলেন, ‘সাংবাদিকের ওপর হামলার ঘটনা কোনোভাবেই মেনে নেয়ার মতো নয়। এ বিষয়ে দলীয়ভাবে দেখা হবে।’

(ঢাকাটাইমস/১৫জুলাই/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :