রাজবাড়ীতে মরণঘাতী কৌশলে বাড়িতে ডাকাতি!

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ আগস্ট ২০২২, ২২:১২

রাজবাড়ীর বালিয়াকান্দিতে টিউবওয়েলের পানিতে চেতনা নাশক মিশিয়ে বাড়ির সবাইকে অচেতন করে রাতে জানালার গ্রিল ভেঙে নগদ টাকাসহ স্বর্ণালংকার নিয়ে গেছে দুর্বৃত্তরা।

সোমবার উপজেলার বহরপুর ইউনিয়নের রায়পুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে সকালে স্থানীয়রা অচেতনদের বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করেন। অসুস্থরা হলেন, রায়পুর গ্রামের মৃত জগবন্ধুর ছেলে বিপুল চাকী (৫০), তার স্ত্রী তৃপ্তি রানী চাকী (৪৬), জগবন্ধুর ছেলে নিমাই চাকী (৫৫), কার্তিক চাকী (৬৫), তার স্ত্রী পুতুল চাকী (৫০), নিমাই চাকীর স্ত্রী কল্যানী চাকী (৪৬), ইতি রানী দে (৪০)।

অসুস্থ হয়ে পড়া নিমাই চাকি বলেন, প্রতিদিনের মতো বাজার থেকে বাড়িতে আসি। কিছুক্ষণ বিশ্রাম নিয়ে বসি। খাওয়া-দাওয়া শেষে প্রতিদিনের মতো ঘুমোতে যাই কিন্তু রাতে কোনো চেতনা বা কোনো শব্দ পাইনি। পরে ৬-৭ জন মানুষ আমাদের হাত-পাসহ মুখ বেঁধে লুটপাট চালায়।

স্থানীয়রা জানায়, যারা রাতে বাড়িতে লুট করেছে তারাই টিউবওয়েলে হয়তো কোনো চেতনানাশক মিশিয়ে রেখেছিল যাতে করে এই বাড়ির সকলে অসুস্থ হয়ে পড়ে। যাতে লুটপাট চালাতে সমস্যা না হয়।

বিপুল চাকীর মেয়ে বরিশা চাকী বলেন, টিউবওয়েলের পানি পান করে আমি এবং বাড়ির সবাই অসুস্থ হয়ে পড়ি। এই অসুস্থতাকে কাজে লাগিয়ে সোমবার রাত ২টায় প্রথমে জানালা দিয়ে একজন ঢুকে প্রধান দরজাটি খুলে দেয়। বিষয়টি আমি টের পেলে চিৎকার করি এর পরপরই ৬-৭ জনের একটি দুর্বৃত্ত দল এসে আমাকেসহ ঘরে যারা ছিল সকলের হাত পা মুখ বেঁধে নগদ ৫০ হাজার টাকাসহ প্রায় ৬/৭ লাখ টাকার স্বর্ণালংকার নিয়ে যায়।

বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, সম্ভবত তাদের টিউবওয়েলে কোন চেতনানাশক ওষুধ মিশিয়ে রাখা হয়েছিল, যা খেয়ে সকলে অসুস্থ হয়ে পড়েন।

খবর পেয়ে থানা অফিসার ইনচার্জ আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বার্তা২৪.কমকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

এ বিষয়ে বালিয়াকান্দি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/২আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :